ইউএনওর অভিযান: নলছিটিতে পাঞ্জেরীর গাইড বই আটক, জরিমানা - দৈনিকশিক্ষা

ইউএনওর অভিযান: নলছিটিতে পাঞ্জেরীর গাইড বই আটক, জরিমানা

নলছিটি (ঝালকাঠী) প্রতিনিধি: |

ঝালকাঠির জেলার নলছিটিতে অবৈধ নোট ও গাইড বইয়ের বিরুদ্ধে অভিযান চালিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: আশ্রাফুল ইসলাম। মঙ্গলবার (৩০শে জানুয়ারি) বিকেলে অভিযানে একটি বইয়ের দোকান থেকে পাঞ্জেরী প্রকাশনীর ৫ ও ৮ম শ্রেণির দুটি  বই আটক করা হয়। অবৈধ গাইড বই রাখার দায়ে বিক্রেতা পরিমল বসুকে এক হাজার টাকা জরিমানা করেন ইউএনও। অভিযানকালে অবৈধ নোট ও গাইড বই ব্যবসায়ীদের সতর্ক করে দেয়া হয়।

নলছিটির ইউএনও মো: আশ্রাফুল ইসলাম মঙ্গলবার দৈনিকশিক্ষা ডটকমকে টেলিফোনে বলেন, যেসব লাইব্রেরীতে নিষিদ্ধ নোট বই পাওয়া যাবে সেগুলোকে বাজেয়াপ্তসহ জরিমানা করা হচ্ছে। আজ মঙ্গলবার একটি প্রতিষ্ঠানকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। অন্যদের সতর্ক করা হয়েছে। অবৈধ নোট বইয়ের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0054428577423096