খুবির কোন ইউনিটে কবে ভর্তি - দৈনিকশিক্ষা

খুবির কোন ইউনিটে কবে ভর্তি

খুবি প্রতিনিধি |

খুলনা বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে স্নাতক-স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ৪টি ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। একই সাথে ইউনিটগুলোতে শিক্ষার্থী ভর্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে,‘এ’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী ১৪ নভেম্বরের মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পচ্ছন্দক্রম পূরণ করতে হবে। ‘এ’ ইউনিটের মেধা তালিকা থেকে আগামী ২৬ নভেম্বর জীববিজ্ঞান স্কুলের ডিন অফিসে সকাল ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভর্তি করা হবে। এছাড়া আগামী ১ ডিসেম্বর আসন শূন্য থাকলে অপেক্ষমান তালিকা থেকে সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত শিক্ষার্থীদের নিবন্ধন করা হবে। পরে জীববিজ্ঞান স্কুলের ডিন অফিসে দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভর্তি করা হবে।

‘বি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী ১৪ নভেম্বরের মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পচ্ছন্দক্রম পূরণ করতে হবে। ‘বি’ ইউনিটের মেধা তালিকা থেকে আগামী ২১ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভর্তি করা হবে। 

‘সি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী ১৪ নভেম্বরের মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পচ্ছন্দক্রম পূরণ করতে হবে। ‘সি’ ইউনিটের মেধা তালিকা থেকে আগামী ১৯ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ডিন অফিস ভর্তি করা হবে। এছাড়া আগামী ২৭ নভেম্বর আসন শূন্য থাকলে অপেক্ষমান তালিকা থেকে সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত শিক্ষার্থীদের নিবন্ধন করা হবে। এদিন দুপুর ১২টা থেকে শিক্ষার্থীদের ভর্তি করা হবে।

‘ডি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী ২ ডিসেম্বর মেধা তালিকা থেকে ভর্তি করা হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.ku.ac.bd) পাওয়া যাবে বলে দৈনিক শিক্ষাডটকমকে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0035891532897949