ঝিনাইদহে শিক্ষার মানোন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত - Dainikshiksha

ঝিনাইদহে শিক্ষার মানোন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি |

ঝিনাইদহে জেলা প্রশাসন ও জেলা শিক্ষা কার্যালয়ের উদ্যোগে ‘শিক্ষা প্রতিষ্ঠান পূর্ণাঙ্গ ডিজিটালাইজেশন এবং শিক্ষার মান উন্নয়ন” র্শীষক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩রা আগস্ট) ঝিনাইদহ পৌর কমিউনিটি সেন্টারে জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের নিয়ে এ উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সরকারি কেসি কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. বি.এম রেজাউল করিম।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা প্রশাসক মো: জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: ইয়ারুল ইসলাম।স্বাগত বক্তব্য রাখেন জেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. আলমগীর কবীর।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0037839412689209