ট্রাস্ট কলেজে শোক দিবস পালিত - দৈনিকশিক্ষা

ট্রাস্ট কলেজে শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর উত্তরার ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজে যথাযোগ্য মর্যাদায় আজ বৃহস্পতিবার (১৫ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকালে কলেজ মিলনায়তনে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ বশির আহাম্মেদ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময়  জীবনের ওপর আলোচনা করেন কলেজের  বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মো. এনামুল হক, প্রভাষক ও শিক্ষক প্রতিনিধি চামেলি খাতুন এবং ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শরীফ রেজা বাকের। অনুষ্ঠান সঞ্চালনায় করেন কলেজের জনসংযোগ কর্মকর্তা মো. আশরাফ-উল-আলম সবুজ।

জাতীয় পতাকা অর্ধ্বনমিত করা এবং কালো ব্যাজ পরিধানের মধ্য দিয়ে শোক দিবসের কার্যক্রম শুরু হয়। পরে সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ই আগস্টের সকল শহিদদের স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শোক দিবসের সঙ্গতিপূর্ণ কবিতা আবৃত্তি ও সংগীত পরিবেশন করা হয় । পরে মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন কলেজের ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক ইদ্রিস আলী।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0034990310668945