ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষা শুরু কাল - দৈনিকশিক্ষা

ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষা শুরু কাল

নিজস্ব প্রতিবেদক |

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ খ্রিষ্টাব্দের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষা আগামীকাল বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) থেকে শুরু হবে। আগামী ২০ আক্টোবর পর্যন্ত শুক্রবার ও সরকারি ছুটির দিনছাড়া প্রতিদিন দুপুর ২টা থেকে অনুষ্ঠিত হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, সারাদেশের ১ হাজার ৮১৫টি কলেজের ৭০৩টি কেন্দ্রে সর্বমোট ২ লাখ ১৯ হাজার ১৩১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করবে। পরীক্ষা অনুষ্ঠানের লক্ষ্যে যাবতীয় প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে জরুরী প্রয়োজনে কন্ট্রোলরুমের (০২-৯২৯১০১৭ এবং ০২-৯২৯১০৩৮ নম্বরে) যোগাযোগের জন্য কলেজগুলোকে বলা হয়েছে।

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ খ্রিষ্টাব্দের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষার সূচি তুলে ধরা হল। 

সূচি দেখতে ক্লিক করুন: 

 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0039238929748535