দুই শিক্ষককে মন্ত্রণালয়ে তলব - Dainikshiksha

দুই শিক্ষককে মন্ত্রণালয়ে তলব

নিজস্ব প্রতিবেদক |

বিভাগীয় মামলার শুনানিতে দুই শিক্ষককে তলব করেছে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ। এরা হলেন রাজবাড়ী টেকনিক্যাল স্কুল ও কলেজের কম্পিউটার বিষয়ের ইনস্ট্রাক্টর মো. গোলাম মোস্তফা এবং খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল ও কলেজের বিল্ডিং মেইনটেন্যান্স বিষয়ের ইনস্ট্রাকটর আবুল হাসনাত মো. সোহেল রানা। শিক্ষা মন্ত্রণালয় থেকে এ দুই শিক্ষককে তলব করে পৃথক চিঠি পাঠানো হয়েছে। 

বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে এ দুই শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় মামলা  করা হয়েছে বলে দৈনিক শিক্ষাকে জানিয়েছে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ সূত্র। গত বছরের জানুয়ারিতে রাজবাড়ী টেকনিক্যাল স্কুল ও কলেজের কম্পিউটার বিষয়ের ইনস্ট্রাকটর মো. গোলাম মোস্তফার বিরুদ্ধে  বিভাগীয় মামলা করা হয়। আর গতবছরের জুন মাসে খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল ও কলেজের বিল্ডিং মেইনটেন্যান্স বিষয়ের ইনস্ট্রাক্টর আবুল হাসনাত মো. সোহেল রানার বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হয়।

এ দুই শিক্ষকের মধ্যে রাজবাড়ী টেকনিক্যাল স্কুল ও কলেজের কম্পিউটার বিষয়ের ইনস্ট্রাক্টর মো. গোলাম মোস্তফার ব্যক্তিগত শুনানি আগামীকাল সোমবার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ৩টায় শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিবের কক্ষে অনুষ্ঠিত হবে। 

এছাড়া খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল ও কলেজের বিল্ডিং মেইনটেন্যান্স বিষয়ের ইনস্ট্রাক্টর আবুল হাসনাত মো. সোহেল রানাকে ব্যক্তিগত শুনানির জন্য আগামীকাল সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিবের কক্ষে উপস্থিত থাকতে বলা হয়েছে। ব্যক্তিগত শুনানিতে উভয় শিক্ষককে লিখিত ও মৌখিকভাবে বক্তব্য পেশ করতে বলা হয়েছে। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0032172203063965