দেশের প্রত্যাশা পূরণ করতে হবে :স্বাস্থ্যমন্ত্রী - Dainikshiksha

দেশের প্রত্যাশা পূরণ করতে হবে :স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক |

NASIMস্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ কথা বলেছেন, মনোযোগ দিয়ে লেখাপড়া করে রোগীদের সেবায় ব্রতী হওয়ার পাশাপাশি নিজেদের পরিবার ও দেশের প্রত্যাশা পূরণ করার দিকে নজর দিতে হবে। হতে হবে দক্ষ ও মানবিক চিকিৎসক।

এমবিবিএস সম্পন্ন করে গ্রামে গিয়ে সাধারণ মানুষের সেবা করার মানসিকতা থাকতে হবে।

শনিবার ঢাকা মেডিক্যাল কলেজের এমবিবিএস ৭৩ ব্যাচের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পূর্বঘোষিত সূচি অনুসারে আজ রোববার থেকে সারা দেশে সব মেডিক্যাল ও ডেন্টাল কলেজে এমবিবিএস ও বিডিএস প্রথম বর্ষের ক্লাস শুরু হচ্ছে।

এ উপলক্ষে শনিবার দেশের বেশির ভাগ মেডিক্যাল কলেজই নবীন শিক্ষার্থীদের নিয়ে ওরিয়েন্টেশন অনুষ্ঠানের আয়োজন করে স্ব-স্ব কলেজ কর্তৃপক্ষ।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0037908554077148