পুলিশি বাঁধায় প্রেসক্লাবের সামনে বসতে পারছেন না শিক্ষকরা - দৈনিকশিক্ষা

পুলিশি বাঁধায় প্রেসক্লাবের সামনে বসতে পারছেন না শিক্ষকরা

সাগর আনোয়ার |

শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির দাবীতে পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী জাতীয় প্রেসক্লাবের সামনে লাগাতার অবস্থান কর্মসূচি পালন করতে পারছেন না  শিক্ষকরা।

আজ বুধবার সকালে দেশের সকল স্বীকৃতিপ্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তির দাবীতে লাগাতার অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়েছিল ননএমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী ফেডারেশন।

বুধবার সকাল সাড়ে নয়টা থেকেই জাতীয় প্রেসক্লাবের সামনে জড়ো হতে থাকেন শিক্ষকরা। এসময় পুলিশ তাদের সেখান থেকে সরিয়ে দেয়।

জানতে চাইলে শাহবাগ থানার এস আই মাহবুবুল আলম দৈনিকশিক্ষাডটকমকে জানান, “অনুমতি না থাকায় শিক্ষকদের এখানে জড়ো হতে দেয়া হচ্ছে না।অফিস সময়ে রাস্তা বন্ধ করে রাখলে যানজটের সৃষ্টি হয়। জনগণের সুবিধার্থে শিক্ষকদের রাস্তা থেকে সরিয়ে দেয়া হয়েছে।”

ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ এশারত আলী দৈনিক শিক্ষাকে জানান তিনি অনুমতির জন্য শাহবাগ থানায় রয়েছন।

তিনি আরো বলেন, কর্মসূচি পালনের অনুমোদনের জন্য আমরা ৮ জানুয়ারি আাবেদন করেছি এখন পর্যন্ত পাইনি।

আজকে আমরা দাবী আদায়ে রাজপথে অবস্থান করবোই।

এশারত আলী সকাল ১১টায় দৈনিকশিক্ষাকে জানান, ‘অনুমোদনের জন্য ডিসি অফিসে যাচ্ছি।’

কয়েকহাজার শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত লক্ষাধিক শিক্ষক এমপিও ছাড়াই বছরের পর বছর শিক্ষাদান করছেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0074098110198975