বন্ধ হলো কিংস কলেজের কমার্স শাখা - Dainikshiksha

বন্ধ হলো কিংস কলেজের কমার্স শাখা

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর বারিধারায় ক্যামব্রিয়ান ও বিএসবি গ্রুপ পরিচালিত কিংস কলেজের ব্যবসায় শিক্ষা শাখার কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে ঢাকা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বোর্ড। কাম্য শিক্ষার্থী না থাকায় কলেজটির কমার্স শাখা বন্ধ করা হয়েছে বলে দৈনিক শিক্ষাকে জানিয়েছে ঢাকা বোর্ড সূত্র। 

জানা গেছে, রাজধানীর বারিধারার কিংস কলেজের কমার্স শাখায় ৩ বছর ধরে কোন শিক্ষার্থী নেই। ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষ থেকে কমার্স শাখায় কোন শিক্ষার্থী না থাকায় শাখাটি বন্ধ ঘোষণা করা হয়েছে। 

ঢাকা বোর্ডের একজন কর্মকর্তা দৈনিক শিক্ষাকে জানান, ৩ বছর কমার্সের শিক্ষার্থী না থাকায় শাখা বন্ধের বিষয়ে কলেজটিকে শোকজ করা হয়েছিল। কিন্ত তার জবাব কলেজ কর্তৃপক্ষ বোর্ডে পাঠাননি। এ প্রেক্ষিতে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষ থেকে কলেজেটির ব্যবসায় শিক্ষা শাথার কার্যক্রম বন্ধ করা হয়েছে। 

মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! স্কুলের অর্থ আত্মসাৎ, প্রধান শিক্ষক গ্রেফতার - dainik shiksha স্কুলের অর্থ আত্মসাৎ, প্রধান শিক্ষক গ্রেফতার শিক্ষা অধিদপ্তরে ডিজির রুটিন দায়িত্ব, জিয়া পরিষদ সদস্যদের পোয়াবারো! - dainik shiksha শিক্ষা অধিদপ্তরে ডিজির রুটিন দায়িত্ব, জিয়া পরিষদ সদস্যদের পোয়াবারো! জাল সনদে শিক্ষকের একযুগ চাকরির অভিযোগ - dainik shiksha জাল সনদে শিক্ষকের একযুগ চাকরির অভিযোগ ‘পুরো মুসলিম বিশ্ব ফিলিস্তিনের স্বাধীনতা উদযাপন করবে’ - dainik shiksha ‘পুরো মুসলিম বিশ্ব ফিলিস্তিনের স্বাধীনতা উদযাপন করবে’ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0063199996948242