মাদরাসা শিক্ষককে মারধর অভিযোগ - Dainikshiksha

মাদরাসা শিক্ষককে মারধর অভিযোগ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি |

বগুড়ার শেরপুর উপজেলায় চাঁদার টাকা না পেয়ে এক মাদরাসা শিক্ষককে বেধড়ক পিটিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন, নগদ টাকা ও মাদরাসার কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিনিয়ে নেওয়া হয়। হামলার শিকার শিক্ষকের নাম আবদুল হান্নান। তিনি উপজেলার পারভবানীপুর গ্রামে বেগম শাহজাহান তালুকদার দাখিল মাদ্রাসার শিক্ষক। এদিকে ওই ঘটনার পরপরই থানায় লিখিত অভিযোগ দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে ঘটনায় জড়িতদের কাউকে আটক করতে পারেনি পুলিশ।

ভুক্তভোগী শিক্ষক আবদুল হান্নান জানান, গত রোববার সকালের দিকে তিনি মোটরসাইকেলে মাদরাসায় যাচ্ছিলেন। পথে কালশিমাটি হাইস্কুলের সামনে পৌঁছলে কানুপুর গ্রামের দুলা ও তাহেরের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী তার পথরোধ করে। তাকে বেধড়ক মারধর করে তারা একটি মোবাইল ফোন, নগদ ৫০ হাজার টাকা ও মাদরাসার নবম শ্রেণির রেজিস্ট্রেশনের কাগজপত্র ছিনিয়ে নেয়।

একপর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। শিক্ষক আবদুল হান্নান অভিযোগ করে বলেন, ওই সন্ত্রাসীরা তার কাছে মোটা অঙ্কের টাকা চাঁদা দাবি করে আসছিল। টাকা দিতে অস্বীকার করায় তার ওপর এই হামলা চালানো হয় বলে তিনি বলে দাবি করেন।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0067641735076904