মাদ্রাসাছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক বরখাস্ত - দৈনিকশিক্ষা

মাদ্রাসাছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক বরখাস্ত

নারায়ণগঞ্জ প্রতিনিধি |

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে নারায়ণগঞ্জের বন্দরের একটি দাখিল মাদরাসায় উত্তেজনা দেখা দিয়েছে। এ ঘটনায় গতকাল সোমবার বিকেলে শিক্ষক সাজ্জাদ হোসেন সুমনকে মাদরাসা থেকে বের করে দিয়েছে ব্যবস্থাপনা কমিটি। ঘটনাটি ঘটেছে গত বুধবার।

তথ্য-প্রযুক্তি বিভাগের শিক্ষক সাজ্জাদ হোসেন সুমন ওই মাদরাসার সুপারের ভাগিনা। এ কারণে তাঁর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়নি। এ কারণে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

ব্যবস্থাপনা কমিটির সদস্য মঞ্জুরুল হক ভূঁইয়া বলেন, নন-এমপিওভুক্ত মাদরাসার শিক্ষক সাজ্জাদের কাছে কম্পিউটার শেখার জন্য এক ছাত্রী প্রাইভেট পড়ত। মাদরাসা চলাকালে গত বুধবার দুপুরে খাবারের বিরতিতে ওই ছাত্রী কম্পিউটার কক্ষে প্রবেশ করে। এ সময় শিক্ষক তাকে হয়রানি করেন। এ খবর শিক্ষার্থীদের মধ্যে ছড়িয়ে পড়ে। মুহৃর্তের মধ্যে তারা উত্তেজিত হয়ে ওঠে।

শিক্ষকের অপসারণ ও  শাস্তি দাবি করে। পরে সুপার মাওলানা আব্দুস ছাত্তার অভিযুক্তকে মাদরাসা থেকে বের দেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0033440589904785