রৌমারীতে জাতীয় শোক দিবস পালিত - Dainikshiksha

রৌমারীতে জাতীয় শোক দিবস পালিত

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি |

যথাযোগ্য মর্যাদায় কুড়িগ্রামের রৌমারীতে আজ বৃহস্পতিবার (১৫ আগস্ট) জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সকালে জাতীয় পতাকা  অর্ধনমিত রেখে কালো পতাকা উত্তোলন, র‌্যালি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তাবক অর্পণ, দোয়া মাহফিল, আলোচনা সভা ও গণভোজ পালন করা হয়েছে।

সকালে মুক্তিযোদ্ধা সংসদ চত্বর থেকে একটি শোক র‌্যালি বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে রৌমারী উপজেলা হলরুমে এসে শেষ হয়। র‌্যালিতে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা যুবলীগ, মহিলা আওয়ামীলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়। পরে উপজেলা হল রুমে উপজেলা আওয়ামীরীগের সাধারন সম্পাদকের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শেখ আব্দুল্লাহ, উপজেলা  নির্বাহী অফিসার দ্বীপঙ্কর রায়, সহকারি পুলিশ সুপার (রৌমারী সার্কেল) মাহফুজ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.রেজাউল ইসলাম মিনু, সিনিয়র সহ-সভাপতি ও রৌমারী সদর ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম শালু, যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদের, বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নজরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মো. আবিদ শাহনেওয়াজ তুহিন, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি  সুরাইয়া সুলতানা, যুব মহিলা লীগের সভানেত্রী সামছিয়ারা সুমি, শেফালী ইসমাইল, উপজেলা যুবলীগের সভাপতি হারুনর রশিদ হারুন, অফিসার ইনচার্জ আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম প্রমূখ।

রৌমারীতে শোকদিবসের কর্মসূচির মধ্যে ছিল জাতীয় পতাকা উত্তোলন, প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শোক র‌্যালি, আলোচনা সভা, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, হাতের লেখা প্রতিযোগিতা।

একই সাথে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কর্মসূচি পালন করেছে রৌমারী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়, রৌমারী মডেল রিসোর্স সেন্টার ইসলামী ফাউন্ডেশনসহ সব শিক্ষা প্রতিষ্ঠান। এছাগা উপজেলার ৬টি ইউনিয়নে শোক দিবসে কর্মসূচি পালন করা হয়েছে।

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.003756046295166