লালমনিরহাটে কলেজে বসন্ত বরণ - দৈনিকশিক্ষা

লালমনিরহাটে কলেজে বসন্ত বরণ

লালমনিরহাট প্রতিনিধি |

লালমনিরহাটের হাতীবান্ধায় দইখাওয়া আদর্শ কলেজে নানা আয়োজনের মধ্য দিয়ে বসন্ত বরণ উৎসব উদযাপিত হয়েছে। কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা বাসন্তী সাজে নানা রঙে সাজায় শিক্ষা প্রতিষ্ঠানটি। এসময় ছাত্রীরা হলুদ শাড়ী, হাতে চুড়ি ও খোঁপায় ফুল দিয়ে সাজেন। ছেলেরা হলুদ পোশাক পড়েন। শিক্ষকরাও সেজেছেন বসন্তের সাজে।

লালমনিরহাটে কলেজে বসন্ত বরণ 

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দিবসটি উপলক্ষে কলেজ চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় এসে মিলিত হয়। কলেজ মাঠে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মোফাজ্জল হোসেন।

 

কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি লিয়াকত হোসেন বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও রংপুর বিভাগীয় শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী মাহমুদুল হাসান সোহাগ। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক, গোতামারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম সাবু মিয়া, নওদাবাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অশ্বিণী কুমার বসুনিয়া, অভিভাবক সদস্য আফজাল হোসেন মিয়া ও প্রভাষক আব্দুস ছালাম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক ফারুক হোসেন। আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বসন্ত আয়োজনের সমাপ্তি হয়।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036790370941162