স্কুলের সভাপতির হাতে মার খেলেন নৈশপ্রহরী - Dainikshiksha

স্কুলের সভাপতির হাতে মার খেলেন নৈশপ্রহরী

আমতলী (বরগুনা) প্রতিনিধি |

বরগুনার আমতলী উপজেলার তারিকাটা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মো. নাসির উদ্দিন তালুকদারের বিরুদ্ধে নৈশপ্রহরী মো. শাহ আলমকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১০ই আগস্ট) বিকেলে এ ঘটনা ঘটেছে ।

জানা গেছে, তারিকাটা মাধ্যমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী মো. শাহ আলম (৫৫) বৃহস্পতিবার রাতে বিদ্যালয়ের একটি কক্ষে ঘুমিয়ে ছিল। সকাল বেলা কয়েল না নিভিয়ে চলে যায়। কয়েলের আগুনে ওই কক্ষের বিছানার একাংশ পুড়ে যায়।

এ নিয়ে বৃহস্পতিবার বিকেল সভাপতি ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউনুচ মিয়াসহ শিক্ষকরা সালিশ বৈঠকে বসে। বৈঠকে নৈশপ্রহরী সভাপতির পা জড়িয়ে ধরে ক্ষমা চায়। কিন্তু সভাপতির এ ক্ষমা চাওয়া মনঃপুত হয়নি। তিনি ক্ষিপ্ত হয়ে সকল শিক্ষকের উপস্থিতিতে শাহ আলমকে মারধর করে স্কুল থেকে বের করে দেন।

নৈশপ্রহরী শাহ আলম অভিযোগ করে বলেন, ক্ষমা চাওয়ার পরেও সভাপতি নাসির তালুকদার আমাকে কিল, ঘুষি ও লাথি মেরেছে। তার মারধরে আমার চোখের নিচে ফেটে গেছে।
সভাপতি মো. নাসির উদ্দিন তালুকদার নৈশ প্রহরীকে মারধরের কথা অস্বীকার করে বলেন বিদ্যালয়ে কোন সালিশ বৈঠকই হয়নি।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.003774881362915