স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে রচনা প্রতিযোগীতা ৩০ মার্চ - Dainikshiksha

স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে রচনা প্রতিযোগীতা ৩০ মার্চ

নিজস্ব প্রতিবেদক |

স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মাধ্যমিক থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য রচনা প্রতিযোগীতার আয়োজন করেছে বাংলাদেশ স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন। ৩০ মার্চ রাজধানীর ৩ নং ইন্দিরা রোডে এসোসিয়েশনের কার্যালয়ে স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মধ্যে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে। বিজয়ীদের সনদপত্র ও পুরস্কার দেয়া হবে।
প্রতিযোগীতায় অংশগ্রহনেচ্ছুক শিক্ষার্থীদের অনুষ্ঠানস্থলে উপস্থিত হয়ে নিম্নবর্ণিত বিষয়ে প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে হবে। ৩০ মার্চ সকাল সাড়ে নয়টা থেকে সাড়ে দশটা পর্যন্ত মাধ্যমিক পর্যায়ের (স্কুল ও মাদ্রাসা) প্রতিযোগীদের ৬০০ শব্দের মধ্যে রচনা লিখতে হবে। বিষয়: স্বদেশপ্রেম।
উচ্চমাধ্যমিক পর্যায়ের (কারিগরি ও মাদ্রাসাসহ) প্রতিযোগীদের সকাল এগারোটা থেকে দুপুর বারোটা পর্যন্ত। ৮০০ শব্দের মধ্যে ‘জাতীয় উন্নয়নে যুব সমাজের ভূমিকা’ বিষয়ে লিখতে হবে।
বিকেল তিনটা থেকে চারটা। এই সময়ের মধ্যে অনুষ্ঠিত হবে বিশ্ববিদ্যালয় পর্যায়ের প্রতিযোগীদের রচনা প্রতিযোগীতা। এক হাজার শব্দের মধ্যে লেখা শেষ করতে হবে। বিষয়: উন্নত দেশে পরিণত হওয়ার জন্য বাংলাদেশের সম্ভাবনা ও চ্যালেঞ্জ।
১৩ মার্চ অনুষ্ঠিত এসোসিয়েশনের নির্বাহী কমিটির সভায় রচনা প্রতিযোগীতা আয়োজনের সিদ্ধান্ত হয়। এসোসিয়েশনের সভাপতি খান মুহম্মদ বেলায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা ও দৈনিকশিক্ষার উপদেষ্টা সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ মাজহারুল হান্নান, এসোসিয়েশনের নির্বাহী কমিটির সদস্য অধ্যক্ষ মো: মুজিবুর রহমান হাওলাদার, সংগঠনের সাধারণ সম্পাদক আবদুস সালাম পাটোয়ারী; মোহাম্মদ শহীদুল্লাহ, অধ্যাপক আবদুল মজিদ বিশ্বাস ও মো: গিয়াস উদ্দিন খান।

নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0065078735351562