৩৮তম বিসিএসে নতুন করে আবেদনের সুযোগ পাচ্ছেন ১৪ প্রার্থী - দৈনিকশিক্ষা

৩৮তম বিসিএসে নতুন করে আবেদনের সুযোগ পাচ্ছেন ১৪ প্রার্থী

নিজস্ব প্রতিবেদক |

৩৮তম বিসিএস পরীক্ষার আবেদনপত্র পূরণে ভুল করায় নতুন করে আবেদন করার সুযোগ পাচ্ছেন ১৪ প্রার্থী। বৃহস্পতিবার (৩রা আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে সরকারি কর্ম কমিশন (পিএসসি) এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ভুল তথ্য দিয়ে পূরণ করা ৩৮তম বিসিএসের আবেদনপত্র পূরণ করা ১৪ জন প্রার্থী তথ্য সংশোধন করে আবার আবেদনের অনুরোধ করেন। তাঁদের আবেদনের পরিপ্রেক্ষিতে এসব প্রার্থীর রেজিস্ট্রেশন নম্বর বাতিল করে নতুন করে আবেদনের অনুমতি দেওয়া হলো। এই প্রার্থীদের ১০ আগস্ট সন্ধ্যা ছয়টার মধ্যে নতুন করে আবেদন করতে হবে।

নতুন করে আবেদনের সুযোগ পাওয়া প্রার্থীদের রেজিস্ট্রেশন নম্বরগুলো হলো-০০৫৯৯৫, ০১২০৭৫, ০০৫৭৯৭, ০০৯৭৯৮, ০১০৮১৪, ৮০২০৬৫, ০১৫৭৯৫, ০২১৯৬৯, ০১০৭৪৫, ০০৮৮৮৭, ০০৭২৭৮, ০০৭০৮৪, ০০৯৭৭৫, ০৩৩৯৯৪।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.006242036819458