স্কুলছাত্র হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন - স্কুল - Dainikshiksha

স্কুলছাত্র হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক |

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা নাজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র আলাউদ্দিন মাতবর ওরফে অন্তরের (১৪) হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও  দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়।

মঙ্গলবার (৩ জুলাই) সকাল ১০টায় নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের পাগলপাড়া বাজার এলাকায় উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে দলীয় নেতাকর্মী, নিহতের স্বজন ও এলাকাবাসী অংশ নেন।

মানববন্ধনে  অন্যদের মধ্যে বক্তব্য দেন ফরিদপুর জেলা পরিষদের সদস্য ও অধ্যাপিকা আঞ্জুমান আরা বেগম, নিহতের  মা জান্নাতী বেগম, মিনু বেগম, রাহেলা বেগম প্রমুখ।

বক্তারা অন্তরের প্রকৃত হত্যাকারীদের  অবিলম্বে গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে মামলাটি চাঞ্চল্যকর মামলা হিসেবে তালিকাভুক্ত করে দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের দাবি জানান।

উল্লেখ্য, গত ৭ জুন বৃহস্পতিবার তারাবি নামাজ পড়তে গিয়ে অপহৃত হয় পাগলপাড়া গ্রামের গ্রিস প্রবাসী আবুল হোসেন মাতব্বরের ছেলে অন্তর। এ অপহরণের ঘটনায় নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করা হয়। অপহরণকারীরা অন্তরের মায়ের কাছে মুক্তিপণ দাবি করলে ১৪ জুন রাতে এক লাখ ৪০ হাজার টাকা নিয়ে মুক্তিপণ দেওয়া হয়। গত বুধবার দুপুরে   ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে অপহরণকারীদেরকে গ্রেফতার করে পুলিশ।

পরে রাত ১২টার দিকে তালমা ইউনিয়নের মানিকদী গ্রামের চকের মধ্যে কাটাখালী খালের পাড়ে মাটি চাপা দেওয়া অবস্থায় অন্তরের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। অপহরণের আধা ঘণ্টার মধ্যেই গলায় গামছা পেঁচিয়ে অন্তরকে হত্যা করে তাকে মাটিতে পুঁতে রাখে হত্যাকারীরা।

অন্তর হত্যা মামলায় পাঁচ আসামি খোকন, সুজন, কামাল, মাহবুব আলম ও জোবায়ের আলমকে গ্রেফতার  করা হয়। আসামিরা গত ২৭ জুন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে তাদেরকে  জেল হাজতে পাঠানো হয়।

১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদনের সময় বাড়ছে না - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদনের সময় বাড়ছে না প্রশ্নফাঁসের প্রমাণ পেলে শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রশ্নফাঁসের প্রমাণ পেলে শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৪০ করার উদ্যোগ - dainik shiksha পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৪০ করার উদ্যোগ ৫ বছরে পৌনে দুই লাখ শিক্ষক নিয়োগ দেয়া হবে - dainik shiksha ৫ বছরে পৌনে দুই লাখ শিক্ষক নিয়োগ দেয়া হবে প্রাণসহ ৫ কোম্পানির নিষিদ্ধ পণ্য বিক্রি, সাত প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা - dainik shiksha প্রাণসহ ৫ কোম্পানির নিষিদ্ধ পণ্য বিক্রি, সাত প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা কলেজের নবসৃষ্ট পদে এমপিওভুক্তির নির্দেশনা - dainik shiksha কলেজের নবসৃষ্ট পদে এমপিওভুক্তির নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website