please click here to view dainikshiksha website

অতিরিক্ত ফি আদায়ের অভিযোগে অধ্যক্ষের বিরুদ্ধে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক | আগস্ট ১৬, ২০১৭ - ৮:১৬ অপরাহ্ণ
dainikshiksha print

এইচএসসি পরীক্ষায় অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ প্রমাণিত হওয়ায় পাবনার চাটমোহর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: মিজানুর রহমানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

বুধবার (১৬ই আগস্ট) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সহকারি সচিব নাছিমা খানম স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানা যায়।

মন্ত্রণালয়ের আদেশে বলা হয়, চাটমোহর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: মিজানুর রহমানের বিরুদ্ধে ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের এইচএসসি পরীক্ষায় অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ পাওয়া যায়। মন্ত্রণালয়ের এক তদন্তে এ অভিযোগ প্রমাণিত হয়েছে।

অধ্যক্ষ মো: মিজানুর রহমানের বিরুদ্ধে বিধি মোতাবেক শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করে পরবর্তী ২০ দিনের মধ্যে মন্ত্রণালয়কে অবহিত করতে জাতীয় বিশ্ববিদ্যালয় ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরকে নির্দেশ দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ৫টি

  1. মোঃ হবিবর রহমান, বীরগঞ্জ, দিনাজপুর says:

    শুধু অতিরিক্ত ফি কেন, যেসব কলেজ অবকাঠামো নেই অথচ ধারনক্ষমতার অতিরিক্ত শিক্ষার্থী ভর্তির মাধ্যমে ব্যাবসা করছে এবং শিক্ষার্থীদের সাথে প্রতারনা করছে তাদের বিরুদ্ধেও ব্যাবস্থা নিতে হবে।

  2. সামছুল হক says:

    সরকার কলেজ প্রতিষ্ঠার সময় যে নীতিমালা দেয় তা বেশীরভাগ কলেজ কমিটি মানে না।বেতন ভাতা চাইতে গেলে বলে নাপোষাইলে চলে যান,তখন তো শিক্ষকরা কোন বিচার পায়না।অতিরিক্ত টাকা যদি তিনি একা ভোগ করে থাকেন তাহলে বিচার হোক।কিন্তু কলেজ একাউন্টে জমা হয়ে থাকলে তালে সতর্ক করে এবারের মতো ক্ষমা করা উচিত।

  3. Bishnu Chandra Modak প্রভাষক , সুন্দরগঞ্জ কারিগরী বাণিজ্যিক কলেজ। Sundargonj, Gaibandha. says:

    অতি সাধারন ঘটনা।

  4. Bishnu Chandra Modak প্রভাষক , সুন্দরগঞ্জ কারিগরী বাণিজ্যিক কলেজ। Sundargonj, Gaibandha. says:

    অতি সাধারণ ঘটনা।

  5. Bishnu Chandra Modak প্রভাষক , সুন্দরগঞ্জ কারিগরী বাণিজ্যিক কলেজ। Sundargonj, Gaibandha. says:

    অতি সাধারণ ঘটনা

আপনার মন্তব্য দিন