অধ্যক্ষকে গাড়ি চাপা দিয়ে হত্যা, উপাধ্যক্ষ আটক - বিবিধ - Dainikshiksha

অধ্যক্ষকে গাড়ি চাপা দিয়ে হত্যা, উপাধ্যক্ষ আটক

সিলেট প্রতিনিধি |

সিলেট ওসমানীনগরের শেখ ফজিলাতুন নেছা মাদরাসার অধ্যক্ষ মাওলানা শায়খুল ইসলামকে গাড়ি চাপা দিয়ে হত্যার ঘটনায় একই প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ মাওলানা আহমদ আলী হেলালীকে (৪৮) আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে ওসমানীনগর থানার এসআই মুমিনুল ইসলাম পিপিএম-এর নেতৃত্বে উপজেলার গোয়ালাবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। আটক বিশ্বনাথ উপজেলার সানচির কাপন গ্রামের মৃত আছদ্দর আলীর পুত্র।

তিনি শেখ ফজিলাতুন নেছা মাদরাসার সহকারী প্রিন্সিপাল হিসাবে কর্মরত ছিলেন। ওসমানীনগর থানার ওসি এস এম আল মামুন বলেন, অধ্যক্ষ শায়খুল ইসলাম হত্যা মামলার অন্যতম আসামি প্রভাষক লুত্ফুর রহমানের আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দির ভিত্তিতে মাওলানা আহমদ আলী হেলালীকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে।

মামলা সূত্রে জানা যায়, চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি সকালে অধ্যক্ষ শায়খুল ইসলাম মোটর সাইকেলযোগে মাদরাসায় যাওয়ার পথে সিলেট-ঢাকা মহাসড়কের বুরুঙ্গা সড়কের মুখ এলাকায় একটি প্রাইভেট কার অধ্যক্ষকে পেছন থেকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website