অধ্যক্ষকে লাঞ্ছিতের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৫ - কলেজ - দৈনিকশিক্ষা

অধ্যক্ষকে লাঞ্ছিতের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৫

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ ফরিদউদ্দিন আহম্মেদকে লাঞ্ছিত করার ঘটনায় ছাত্রলীগ নেতাসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে রাজশাহী মহানগরীর উপকণ্ঠ বেলপুকুর এবং সিরাজগঞ্জের হাটিকুমরুল এলাকা থেকে গ্রেফতার করা হয় তাদের।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) ও চন্দ্রিমা থানা পুলিশ এ অভিযান চালায়। মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতার পাঁচজন অধ্যক্ষের করা মামলার এজাহারভুক্ত আসামি।

গ্রেফতারকৃতরা হলেন, নাটোর গুরুদাসপুরের চঁচকোড় বাজার এলাকার বজলুর রহমানের ছেলে কামাল হোসেন সৌরভ (২৪)। তিনি রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ বাজার এলাকার শামিমুল ইসলামের ছেলে ও ছাত্রলীগ নেতা সালমান টনি (২২)। নগরীর ভদ্রা এলাকার সিরাজুল ইসলামের ছেলে রায়হানুল ইসলাম হাসিব (২১)। চারঘাটের ইউসুফপুর এলাকার মাহাতাব আলীর ছেলে মুরাদ হোসেন (১৯)। তিনি ইলেকট্রনিকস বিভাগের ছাত্র। পাবনার দাপুনিয়া এলাকার রইচ শেখের ছেলে সাব্বির আহম্মেদ শান্ত (২২)। তিনি পাওয়ার টেকনোলজি বিভাগের ছাত্র। 

রাজশাহী মহানগর পলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ঘটনার পরে আসামিরা পালিয়েছিল। তাদের রাজশাহীর জেলার বাইরে অভিযান চালিয়ে গ্রেফতার করতে হয়েছে। এছাড়া বাকি আসামিদেরও গ্রেফতার করা হবে।
 
প্রসঙ্গত, গত ২ নভেম্বর দুপুর দেড়টার দিকে ইনস্টিটিউটের মসজিদ থেকে যোহরের নামাজ শেষ করে অফিসে ফিরছিলেন অধ্যক্ষ ফরিদউদ্দিন। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা ইনস্টিটিউটে অধ্যয়নরত ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মী অধ্যক্ষকে পুকুরে ফেলে দেয়। এই ঘটনায় বেশ কয়েকদিন অভিযান চালিয়ে অজ্ঞাতনামা ১৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা অতিরিক্ত কর্তন : কথা রাখেননি সিনিয়র সচিব (ভিডিও) - dainik shiksha অতিরিক্ত কর্তন : কথা রাখেননি সিনিয়র সচিব (ভিডিও) প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল ২০ ডিসেম্বর মধ্যে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল ২০ ডিসেম্বর মধ্যে এমপিওভুক্ত শিক্ষকদের বদলি চালুর দাবি জানালেন নিবন্ধনের প্রার্থীরা (ভিডিও) - dainik shiksha এমপিওভুক্ত শিক্ষকদের বদলি চালুর দাবি জানালেন নিবন্ধনের প্রার্থীরা (ভিডিও) আত্তীকরণে গড়িমসি, শিক্ষামন্ত্রীকে গোঁজামিল দিয়ে বোঝানোর চেষ্টা কর্মকর্তাদের - dainik shiksha আত্তীকরণে গড়িমসি, শিক্ষামন্ত্রীকে গোঁজামিল দিয়ে বোঝানোর চেষ্টা কর্মকর্তাদের এমপিও নীতিমালা সংশোধন সংক্রান্ত কয়েকটি প্রস্তাব - dainik shiksha এমপিও নীতিমালা সংশোধন সংক্রান্ত কয়েকটি প্রস্তাব দৈনিকশিক্ষার ফেসবুক লাইভ দেখতে আমাদের সাথে থাকুন প্রতিদিন রাত সাড়ে ৮ টায় - dainik shiksha দৈনিকশিক্ষার ফেসবুক লাইভ দেখতে আমাদের সাথে থাকুন প্রতিদিন রাত সাড়ে ৮ টায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website