অধ্যক্ষ সিরাজের অ্যাকাউন্ট থেকে ১৮ লাখ টাকা নিয়ে স্ত্রী নিরুদ্দেশ! - বিবিধ - দৈনিকশিক্ষা

অধ্যক্ষ সিরাজের অ্যাকাউন্ট থেকে ১৮ লাখ টাকা নিয়ে স্ত্রী নিরুদ্দেশ!

ফেনী প্রতিনিধি |

ফেনীর সোনাগাজীতে মাদরাসা শিক্ষার্থী নুসরাত জাহানকে পুড়িয়ে হত্যা মামলার আসামি অধ্যক্ষ সিরাজ উদ দৌলার স্ত্রী ও পরিবারের সদস্যদের পাওয়া যাচ্ছে না। সিরাজ উদ দৌলার ব্যাংক হিসাব থেকে ১৮ লাখ টাকা তুলে তারা বাড়ি ছেড়ে চলে গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

জানা গেছে, নুসরাত হত্যা মামলায় অধ্যক্ষ সিরাজ উদ দৌলা গ্রেফতার হবার পর দিন ব্যাংক থেকে ১৮ লাখ টাকা তোলে স্ত্রী ফেরদৌস আক্তার। এর এক দিন বা দুই দিন পর বাসায় তালা লাগিয়ে তারা গোপনে চলে যায়। বর্তমানে তারা কোথায় আছে তা কেউ বলতে পারছে না।

ফেনীর পাঠানবাড়ী এলাকায় ‘ফেরদৌস মঞ্জিল’ নামে দোতলা একটি বাড়ি রয়েছে অধ্যক্ষ সিরাজের। রোববার (১৪ এপ্রিল) ওই বাড়িতে স্থানীয় সাংবাদিকরা গিয়ে দেখতে পান, দরজায় তালা ঝুলছে।

স্থানীয়রা জানান, কয়েকদিন আগে ঘরে তালা দিয়ে পালিয়ে যান পরিবারের সদস্যরা। তারা কোনো আত্মীয়ের বাড়িতে থাকতে পারেন বলে ধারণা করছেন প্রতিবেশীরা।

অধ্যক্ষ সিরাজের ফ্ল্যাটের সামনের ফ্ল্যাটের বাসিন্দা মো. ইব্রাহিম বলেন, ৪ থেকে ৫ দিন আগে ওই বাড়ির লোকজন তালা দিয়ে চলে গেছেন। তবে তারা কোথায় গেছেন তা আমি জানি না। আমরা আসলে এত কিছুই জানতাম না। বাইরে থেকে তাকে সাধারণ বলেই মনে হতো। এখন টিভির খবরে আর পত্রিকায় দেখে তার সম্পর্কে জানতে পারছি। তার এসব অপকর্মের কথা জেনে আমরা প্রতিবেশী হিসেবে লজ্জিত।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website