অনার্স পড়ুয়া ছাত্রীর লাশ পুকুরে - কলেজ - দৈনিকশিক্ষা

অনার্স পড়ুয়া ছাত্রীর লাশ পুকুরে

নীলফামারী (কিশোরগঞ্জ) প্রতিনিধি |

নীলফামারীর কিশোরগঞ্জে পুকুর থেকে মোশকিরাত জাহান নিঝুম নামে অনার্স পড়ুয়া এক ছাত্রীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। মোশকিরাত জাহান নিঝুম নীলফামারী সরকারি মহিলা কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্রী ও সদর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামের মর্তুজার মেয়ে।

স্থানীয়রা জানায়, ২৭ জুলাই সকালে ঘুম থেকে উঠে নিঝুমের ছোট বোন ও তার মা নিঝুমকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করেন। পরে বিকালে ওই ছাত্রীর মা বাড়ির পাশের পুকুরের হাঁটু পানিতে তার মেয়ের লাশ দেখতে পান। পানি থেকে লাশ উত্তোলনের পর এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় নানা জল্পনা-কল্পনার সৃষ্টি হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল দেখে সন্দেহ হওয়ায় সন্ধ্যায় তার বাড়ি থেকে লাশ উদ্ধার করে মঙ্গলবার মর্গে পাঠায়। পরে নিহত ওই ছাত্রীর বাবা-মা ও এক যুবককে পুলিশ রাতেই থানায় এনে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেন।

কিশোরগঞ্জ থানার ওসি এম হারুন অর রশিদ জানান, এ ঘটনায় ইউডি মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত ওই ছাত্রীর মৃত্যুর কারণ জানা যায়নি। রিপোর্ট পেলেই প্রকৃত ঘটনা বোঝা যাবে।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website