অনার্স ১ম বর্ষ ভর্তি আবেদনে বিড়ম্বনা - কলেজ - Dainikshiksha

সার্ভার সমস্যাঅনার্স ১ম বর্ষ ভর্তি আবেদনে বিড়ম্বনা

মনিরামপুর (যশোর) প্রতিনিধি |

সার্ভার সমস্যায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স ১ম বর্ষে ভর্তির অবেদন করতে বিড়ম্বনার শিকার হচ্ছেন যশোরের মনিরামপুরের শিক্ষার্থী। এ অভিযোগ করেছেন স্থানীয় ভর্তির প্রক্রিয়া সম্পন্নকারী অনলাইন প্রতিষ্ঠানের মালিকেরা। বিজ্ঞপ্তি অনুযায়ী ১ থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত ভর্তির আবেদন করা যাবে। 

জানতে চাইলে একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক বলেন, পহেলা সেপ্টেম্বর থেকে ভর্তির আবেদন করার কথা থাকলেও সার্ভার সমস্যায় তার প্রতিষ্ঠান থেকে এখনো একটি আবেদনও করা সম্ভব হয়নি। আর মাত্র কয়েকদিন সময় রয়েছে। সে কারণে এক প্রতিষ্ঠানে গিয়ে সার্ভার সমস্যার কথা শুনে অন্য প্রতিষ্ঠানে যাচ্ছেন শিক্ষার্থীরা।

অপরদিকে প্রতিষ্ঠানে গিয়ে সরাসরি আবেদন করার সুযোগ নেই। অবশ্য আবেদন সম্পন্নকারী প্রতিষ্ঠানের মালিকরা বলছেন খুব শিগগিরই সার্ভার সমস্যা কেটে যাবে। 

মনিরামপুর সরাকারি কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম ফারুকী বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স দ্বিতীয় ও তৃতীয় বর্ষে ভর্তির ফরম পূরণে অনলাইনে সমস্যা দেখা দিয়েছে। অতি দ্রুত এ সমস্যা কেটে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদনের সময় বাড়ছে না - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদনের সময় বাড়ছে না প্রশ্নফাঁসের প্রমাণ পেলে শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রশ্নফাঁসের প্রমাণ পেলে শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৪০ করার উদ্যোগ - dainik shiksha পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৪০ করার উদ্যোগ ৫ বছরে পৌনে দুই লাখ শিক্ষক নিয়োগ দেয়া হবে - dainik shiksha ৫ বছরে পৌনে দুই লাখ শিক্ষক নিয়োগ দেয়া হবে প্রাণসহ ৫ কোম্পানির নিষিদ্ধ পণ্য বিক্রি, সাত প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা - dainik shiksha প্রাণসহ ৫ কোম্পানির নিষিদ্ধ পণ্য বিক্রি, সাত প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা কলেজের নবসৃষ্ট পদে এমপিওভুক্তির নির্দেশনা - dainik shiksha কলেজের নবসৃষ্ট পদে এমপিওভুক্তির নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website