অনুপ্রবেশকারীদের প্রতি সতর্ক থাকতে বললেন চবি উপাচার্য - Dainikshiksha

অনুপ্রবেশকারীদের প্রতি সতর্ক থাকতে বললেন চবি উপাচার্য

চবি প্রতিনিধি |

আওয়ামী লীগে যারা অনুপ্রবেশ করছে তাদের প্রতি সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বরে জাতীয় শোক দিবসের আলোচনা অনুষ্ঠানে তিনি এ পরামর্শ দেন।

উপাচার্য বলেন, ‘দুঃসময়ে যাদের আওয়ামী লীগের পাশে দেখা যায়নি তাদের এখন খুব বেশি সক্রিয় দেখা যাচ্ছে। সরকারের নিরাপত্তার কাজে নিয়োজিত সদস্যের মধ্যেও অনুপ্রবেশকারীদের দেখা যাচ্ছে। তাই তাদের প্রতি আওয়ামী লীগকে সতর্ক থাকতে হবে।’

তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য জীবন ও বাংলাদেশ স্বাধীনতায় বঙ্গবন্ধুর অবদান সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

অনুষ্ঠানে উপাচার্যের সভাপতিত্বে উপ-উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. কামরুল হুদা, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মিহির কুমার রায় ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. মুয়াজ্জেম হোসেন, বিভিন্ন অনুষদের ডিন, হলের প্রভোস্ট ও প্রক্টোরিয়াল বডির সদস্যসহ বিভিন্ন বিভাগ ও ইনস্টিটিউটের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0029611587524414