অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে শিক্ষক বরখাস্ত - স্কুল - Dainikshiksha

অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে শিক্ষক বরখাস্ত

বাগেরহাট প্রতিনিধি: |

অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে বাগেরহাটের শরণখোলার আমড়াগাছিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাহফুজুর রহমান প্রিন্সকে বরখাস্ত করা হয়েছে। অভিযোগ তদন্তে গঠন করা হয়েছে তিন সদস্যের তদন্ত কমিটি।

ছাত্রীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত হওয়ার অভিযোগে মঙ্গলবার (১৯ মার্চ) শিক্ষার্থীরা বিদ্যালয়ের ক্লাস বর্জন করে বিক্ষোভ কর্মসূচি পালন করে। এই পরিস্থিতিতে অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্ত এবং তদন্ত কমিটি গঠন করে বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি। এরপর শিক্ষার্থীরা কর্মসূচি প্রত্যাহার করে।

বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মাহফুজুর রহমান প্রিন্সকে সোমবার (১৮ মার্চ) দুপুরে এক কলেজ ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পাওয়া গেছে এমন খবর পেয়ে শিক্ষার্থীরা মঙ্গলবার শিক্ষকের বিরুদ্ধে আন্দোলন করে। তবে অভিযুক্ত শিক্ষক মাহফুজুর রহমান প্রিন্স দাবি করেন, স্থানীয় আমড়াগাছিয়া বাজার ইজারা নেওয়ার কারণে প্রতিপক্ষরা অহেতুক মিথ্যা ও কাল্পনিক অভিযোগ তুলে শিক্ষার্থীদের ব্যবহার করে আমাকে সামাজিক ও পেশাগত ভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। কোনো মেয়েলি ঘটনা ঘটেনি।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সরোয়ার হোসেন খান বলেন, অভিযুক্ত শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। তিন সদস্যের তদন্ত কমিটি করে কমিটিকে সাত দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

আর শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাস বলেন, ‘অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে বিধিমত ব্যবস্থা নেওয়া হবে।

এমপিওভুক্ত হচ্ছেন ৫ হাজার ২০৬ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন ৫ হাজার ২০৬ শিক্ষক ভিকারুননিসার ১৪ শিক্ষকের নিয়োগ বাতিল হচ্ছে - dainik shiksha ভিকারুননিসার ১৪ শিক্ষকের নিয়োগ বাতিল হচ্ছে ইয়াবাসহ গ্রেফতার ম্যানেজিং কমিটির সভাপতিকে দেখতে স্কুল ছুটি - dainik shiksha ইয়াবাসহ গ্রেফতার ম্যানেজিং কমিটির সভাপতিকে দেখতে স্কুল ছুটি শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন বঙ্গবন্ধুর ওপর ২৬টি বই পড়তে হবে শিক্ষার্থীদের - dainik shiksha বঙ্গবন্ধুর ওপর ২৬টি বই পড়তে হবে শিক্ষার্থীদের একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চায়ন ২৫ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চায়ন ২৫ জুলাইয়ের মধ্যে ভর্তি কোচিং নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী (ভিডিও) - dainik shiksha ভর্তি কোচিং নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী (ভিডিও) ১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার প্রস্তুতি - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার প্রস্তুতি স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ শিক্ষার্থী সংখ্যার মারপ্যাঁচে এমপিওভুক্তিতে জটিলতার আশঙ্কা - dainik shiksha শিক্ষার্থী সংখ্যার মারপ্যাঁচে এমপিওভুক্তিতে জটিলতার আশঙ্কা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website