অপরাধ রোধে শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে হবে : প্রাণিসম্পদ মন্ত্রী - বিবিধ - Dainikshiksha

অপরাধ রোধে শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে হবে : প্রাণিসম্পদ মন্ত্রী

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি |

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, খেলাধুলার মাধ্যমে মাদক ইভটিজিং সন্ত্রাস ও  অপরাধমূলক কর্মকাণ্ড  রোধ করা সম্ভব। আমাদের দেশ আজ বিশ্বের বুকে পরিচিতির পেছনেও খেলাধুলার ভূমিকা অন্যতম। এ জন্য উপজেলার সকল স্কুল মাদরাসার শিক্ষার্থীদের  ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।

শনিবার (১ সেপ্টেম্বর) সকালে খুলনার ডুমুরিয়ায় ৪৭তম জাতীয় স্কুল মাদরাসা ও কারিগরি সমিতির পরিচালনায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন মৎস্য  ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র।

ডুমুরিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তরের আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা-ব্যাচ পরানো হয়। পরে মন্ত্রী জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করে বেলুন ও কবুতর উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।


  
ডুমুরিয়া সদরে যুব সংঘ মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহনাজ বেগমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শেখ ফিরোজ আহম্মেদ, থানা অফিসার ইনচার্জ মোঃ হাবিল হোসেন, উপজেলা রিসোর্স সেন্টার ইন্সট্রাক্টটর মোঃ মনির হোসেন,  জেলা পরিষদ সদস্য সরদার আবু সালেহ, ইউপি চেয়ারম্যান গাজী হুমায়ুন কবির বুলু, চেয়ারম্যান এড. প্রতাপ কুমার রায়, আওয়ামীলীগ নেতা শাহনেওয়াজ হোসেন জোয়ারদার প্রমুখ।
 
মির্জাপুর মাধ্যমিক বিদ্যালয় বনাম কুলটি মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে প্রতিযোগিতার উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।

কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি - dainik shiksha কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! - dainik shiksha কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! সড়ক অবরোধ করে ঢাবির ৭ কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha সড়ক অবরোধ করে ঢাবির ৭ কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী - dainik shiksha আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি - dainik shiksha কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি - dainik shiksha প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website