অপহৃত কলেজছাত্রী উদ্ধার, আটক ৩ - কলেজ - দৈনিকশিক্ষা

অপহৃত কলেজছাত্রী উদ্ধার, আটক ৩

টাঙ্গাইল প্রতিনিধি |

টাঙ্গাইলের মির্জাপুর থেকে অপহৃত এক কলেজছাত্রীকে (১৬) উদ্ধার ও তিন  জনকে আটক করেছে র‌্যাব-১২। রোববার (২৫ আগস্ট) রাতে উপজেলার গোড়াই গন্ধর্ব্যপাড়া এলাকার একটি বাসা থেকে ওই ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীদের আটক করা হয়। সোমবার (২৬ আগস্ট) দুপুরের দিকে টাঙ্গাইলের র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার শফিকুর রহমান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

আটক ব্যক্তিরা হলেন, উপজেলার গন্ধর্ব্যপাড়ার রহিছ উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম (১৯), একই গ্রামের আবুল কাশেমের ছেলে সিয়াম মিয়া (১৮), সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার পিপলবাড়ীয়া গ্রামের লিটন মিয়ার ছেলে আশিক (১৬)। ওই ছাত্রী মির্জাপুর উপজেলার বাসিন্দা।

র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার শফিকুর রহমান বলেন, ‘রোববার (২৫ আগস্ট) সকালে ওই ছাত্রীকে অপহরণের অভিযোগ করেন তার মা। অপহরণের পর তারা ওই ছাত্রীর পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করে। এ অভিযোগের ভিত্তিতে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ওই এলাকা থেকে অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার করে। এসময় অপহরণের সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়।

তিনি আরও বলেন,‘অপহৃত কলেজছাত্রীকে পরিবারের কাছে ফেরত দেয়া হয়েছে। অপহরণকারীদের বিরুদ্ধে মির্জাপুর থানায় ওই ছাত্রীর মা বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেন। এ ছাড়াও পলাতক আসামিদের আটকের চেষ্টা চলছে।

জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website