please click here to view dainikshiksha website

অপহৃত ছাত্রী উদ্ধারে সংবাদ সম্মেলন

ঠাকুর চন্দ্র দাস সুবর্ণচর প্রতিনিধি | জানুয়ারি ৯, ২০১৬ - ৯:৩৫ অপরাহ্ণ
dainikshiksha print

PRESSCON

নোয়াখালীর সুবর্ণচরে অপহৃত কলেজ ছাত্রী সুমী রানী মজুমদারকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেপ্তারের দাবীতে শনিবার বেলা ১১টায় নোয়াখালী প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার ও সুবর্ণচর উপজেলা হিন্দু,বৌদ্ধ, খ্রীষ্টান এক্য পরিষদ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তারা অভিযোগ করেন, সুমী চরবাটা সৈকত ডিগ্রি কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী। কলেজে আসা যাওয়ার পথে স্থানীয় বখাটে সোহাগ প্রায় তাকে উত্ত্যক্ত করত। বিষয়টি বাবাকে বললে তারা সোহাগের পরিবারকে জানায়। এতে সোহাগ ক্ষিপ্ত ও বেপরোয়া হয়ে উঠে প্রকাশ্যে সুমীকে অপহরণ করার হুমকি দেয়।

গত ১৯ ডিসেম্বর সুমী তার পিসির(ফুফুর) বাড়ী যাওয়ার পথে হেডম মার্কেটের উত্তর পাশে তাকে একা পেয়ে সোহাগ জোরপূর্বক একটি অপরিচিত সিএনজিতে তাকে তুলে নিয়ে যায়। এর পর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি। স্থানীয় লোকজন তাকে অবহিত করলে তিনি থানায় এজাহার করতে যায়। কিন্তু পুলিশ এজাহার গ্রহন করেননি। পরে হিন্দু, বৌদ্ধ, খৃীষ্ট্রান ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সহায়তায় বাবা শিবানন্দ মজুমদার বাদী হয়ে ৩ জনকে আসামী করে চরজব্বর থানায় গত ১ জানুয়ারি ০১নং অপহরণ মামলা দায়ের করে।

অপহরনের প্রায় ১৯দিন গত হয়ে গেলেও পুলিশ সুমীকে উদ্ধারে কোন ব্যবস্থা গ্রহন করেনি। আসামীরা প্রকাশ্যে ঘুরাফিরা এবং তার পরিবারকে হুমকী দিচ্ছে। এতে সংখালঘু হয়ে একদিকে মেয়ের চিন্তা অন্যদিকে সন্ত্রাসীদের হুমকীতে তিনি বাকশক্তি হারিয়ে ফেলেছেন। তাই তিনি সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সহায়তায় মেয়েকে উদ্ধার ও অপহরনকারীদের গ্রেফতারের দাবি জানান ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সুমী রানীর মা লিপি রানী মজুমদার, ভাই সম্পদ মজুমদার ও নিমাই চন্দ্র মজুমদার।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন