অপহৃত মাদরাসা ছাত্রী উদ্ধার - মাদরাসা - Dainikshiksha

অপহৃত মাদরাসা ছাত্রী উদ্ধার

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি |

ফুলবাড়িয়ায় অপহৃত ভালুকজান কওমি  মাদরাসার নাহমী বিভাগের ছাত্রী নাজমা আক্তার (১৫) হওয়ার ১৮ দিন পর টাংগাইলের সখিপুর উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ জুলাই) রাতে ফুলবাড়িয়া থানার এস,আই সাইদুর রহমান সখিপুর উপজেলা সদরের হাসপাতাল রোডের একটি বাসায় অভিযান চালিয়ে অপহৃত মাদরাসা  ছাত্রীকে উদ্ধার করেন। এসময় অপহরণকারী চক্রের সদস্য মাহবুবুল আলম নামের একজনকে গ্রেফতার করা হয়। 

শনিবার (২৮ জুলাই) সকালে গ্রেফতারকৃত আসামীকে আদালতে পাঠানো হয়। গ্রেফতারকৃত অপহরণকারী দলের সদস্য সখিপুর হাসপাতাল রোড এলাকার তারা মিয়া পুত্র বলে পুলিশ জানিয়েছে। 

কুশমাইল দেওনাইপাড় গ্রামের ওই মাদরাসা  ছাত্রী গত ৯ জুলাই সন্ধ্যায় বাড়ি পাশ থেকে অপহৃত হলে তার ভাই মাহবুবুর রহমান বাদি হয়ে ২১ জুলাই ফুলবাড়ীয়া থানায় তিনজনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেন।

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই সাইদুর রহমান বলেন, মামলা হওয়ার পর অপহৃত  মাদরাসা  ছাত্রীকে দ্রুত উদ্ধার করা হয়। টাংগাইলে সখিপুরে উদ্ধার অভিযানের সময় অপহরণকারী চক্রের সদস্য একজনকে গ্রেফতার করা হয়েছে। 

৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে - dainik shiksha ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ - dainik shiksha দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ মাস্টার্সের সমমর্যাদা পেল দাওয়ারে হাদিস - dainik shiksha মাস্টার্সের সমমর্যাদা পেল দাওয়ারে হাদিস এইচএসসি প্রাইভেট পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের বিজ্ঞপ্তি - dainik shiksha এইচএসসি প্রাইভেট পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের বিজ্ঞপ্তি এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর তেরো এগারোর বাদপড়া শিক্ষকদের হইচই (ভিডিও) - dainik shiksha তেরো এগারোর বাদপড়া শিক্ষকদের হইচই (ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website