অপহৃত শিশুসহ মাদরাসা শিক্ষক আটক - মাদরাসা - Dainikshiksha

অপহৃত শিশুসহ মাদরাসা শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর হাতিরঝিলে অপহৃত শিশু সামিরকে (৮) বিমানবন্দর রেলস্টেশন এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সে সঙ্গে অপহরণকারী মাদরাসা শিক্ষক হাফেজ মো. মঈনুল ইসলামকে (২৪) আটক করেছে র‌্যাব। আটক মঈনুল নোয়াখালীর সোনাপুর সাঈদাতুল আবরার মাদরাসায় নূরানী বিভাগের শিক্ষক। শুক্রবার (২৪ আগস্ট) সন্ধ্যায় র‌্যাব-৩ এর একটি দল বিমানবন্দর রেল স্টেশন এলাকা থেকে সামিরকে উদ্ধারের পর এ মাদরাসা শিক্ষককে আটক করে।

আটক অপহরণকারীর নাম হাফেজ মো. মঈনুল ইসলামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে। তিনি নূরানী তালীমূল কোরআন মাদরাসা মোহাম্মদপুর থেকে হাফেজি এবং কওমি মাদরাসা থেকে কিতাব বিভাগে জালালাইন কিতাব পর্যন্ত পড়েছেন। একমাস আগে তিনি নোয়াখালীর সোনাপুর সাঈদাতুল আবরার মাদরাসায় নূরানি বিভাগে শিক্ষকতা শুরু করেন।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের জ্যেষ্ঠ সহকারী পরিচালক মেজর হোসাইন রইসুল আজম মনি জানান, অপহৃত শিশু মো. সামিরের বাবা কাওসার আহম্মেদ পিন্টু পেশায় মাইক্রোবাস চালক। কাওসারের কাছ থেকে অর্থ আদায়ের উদ্দেশ্যে গত ২৩ আগস্ট বিকেল ৪টার দিকে ৩৩১/সি মধুবাগ হাতিরঝিলের সামনে হতে শিশু মো. সামিরকে অপহরণের পর ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়।

কাওসার র‌্যাব-৩ মগবাজার ক্যাম্পকে অবহিত করলে গোয়েন্দা নজরদারি শুরু হয়। অবস্থান নিশ্চিত হয়ে ঢাকার বিমানবন্দর রেল স্টেশন এলাকা থেকে শিশু সামিরকে উদ্ধার করা হয়। অপরহণকারীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব।

প্রধানমন্ত্রীর অনুমোদন পেল স্বতন্ত্র ইবতেদায়ির জনবল কাঠামো নীতিমালা - dainik shiksha প্রধানমন্ত্রীর অনুমোদন পেল স্বতন্ত্র ইবতেদায়ির জনবল কাঠামো নীতিমালা আলিমের নম্বর বণ্টন প্রকাশ - dainik shiksha আলিমের নম্বর বণ্টন প্রকাশ এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ৯০৯ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ৯০৯ শিক্ষক সরকারি হল আরও ৪৩ প্রতিষ্ঠান - dainik shiksha সরকারি হল আরও ৪৩ প্রতিষ্ঠান পদোন্নতি পাচ্ছেন সরকারি হাইস্কুলের সাড়ে পাঁচ হাজার শিক্ষক - dainik shiksha পদোন্নতি পাচ্ছেন সরকারি হাইস্কুলের সাড়ে পাঁচ হাজার শিক্ষক বিশেষ মঞ্জুরীর টাকার আবেদন করা যাবে ৩১ অক্টোবর পর্যন্ত - dainik shiksha বিশেষ মঞ্জুরীর টাকার আবেদন করা যাবে ৩১ অক্টোবর পর্যন্ত টেস্টে ফেল করলে পাবলিক পরীক্ষায় অংশ নিতে পারবে না - dainik shiksha টেস্টে ফেল করলে পাবলিক পরীক্ষায় অংশ নিতে পারবে না শূন্যপদের চাহিদা পাঠানোর সময় ফের বাড়ল - dainik shiksha শূন্যপদের চাহিদা পাঠানোর সময় ফের বাড়ল দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website