অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় - দৈনিকশিক্ষা

অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক |

অফিস সময়ে ঘোরাঘুরি করেন শিক্ষা মন্ত্রণালয়ের অনেক কর্মকর্তা। অনেকে যথাসময়ে কর্মস্থলে উপস্থিত হন না। ফলে, জরুরি দাপ্তরিক গুরুত্বপূর্ণ কাজ ব্যহত হচ্ছে। এ ধরণের কর্মকর্তাদের সর্তক করেছে শিক্ষা মন্ত্রণালয়। তাদেরকে যথাসময়ে কর্মস্থলে উপস্থিত হতে এবং উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কর্মস্থল ত্যাগ না করার নির্দেশনা দেয়া হয়েছে।

জানা গেছে, কোনো কোনো কর্মকর্তা কর্মস্থলে যথাসময়ে উপস্থিত হন না। দাপ্তরিক জরুরি ও গুরুত্বপূর্ণ কাজ না করে অফিসের সময় বাইরে ঘোরাঘুরি ও উর্ধ্বতন কর্মকর্তার কাছ থেকে অনুমতি না নিয়ে কর্মস্থল ত্যাগ করেন। আর কর্মচারীরা অফিসের সময় নানা তদবিরে ব্যস্ত থাকেন। এ ধরনের কাজ সরকারি কর্মচারী বিধিমালা পরিপন্থি।  

এবার এ ধরণের কর্মকর্তাদের সতর্ক করে এ আদেশ জারি করেছে মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। উপসচিব মো. নাজমুল ইসলাম স্বাক্ষরিত আদেশে শিক্ষা মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীকে যথাসময়ে অফিসে উপস্থিত হওয়ার জন্য ও উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কর্মস্থল ত্যাগ না করতে নির্দেশ দেয়া হয়েছে। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

রোজায় স্কুল: শিক্ষার্থী উপস্থিতি কম, নজরদারিও ঢিলেঢালা - dainik shiksha রোজায় স্কুল: শিক্ষার্থী উপস্থিতি কম, নজরদারিও ঢিলেঢালা পেনশন প্রজ্ঞাপনে উদ্বিগ্ন ঢাবি উপাচার্য - dainik shiksha পেনশন প্রজ্ঞাপনে উদ্বিগ্ন ঢাবি উপাচার্য শিক্ষাপ্রতিষ্ঠানের গবেষণা অনুদান করমুক্ত - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানের গবেষণা অনুদান করমুক্ত ব্রাজিলে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha ব্রাজিলে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শিক্ষা সহায়তা ট্রাস্টের নামে প্রতারণা, সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha শিক্ষা সহায়তা ট্রাস্টের নামে প্রতারণা, সতর্কীকরণ বিজ্ঞপ্তি উচ্চ মাধ্যমিকের সমমান পেলো ‘হেট’ - dainik shiksha উচ্চ মাধ্যমিকের সমমান পেলো ‘হেট’ আটকের ১৩ দিন পরেও বরখাস্ত হননি অধ্যক্ষ - dainik shiksha আটকের ১৩ দিন পরেও বরখাস্ত হননি অধ্যক্ষ please click here to view dainikshiksha website Execution time: 0.0036420822143555