অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ডি ভিলিয়ার্স! - খেলাধুলা - দৈনিকশিক্ষা

অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ডি ভিলিয়ার্স!

দৈনিকশিক্ষা ডেস্ক |

অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ইঙ্গিত দিলেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রোটিয়াদের হয়ে খেলতে চান তিনি।

এ বিষয়ে দক্ষিণ আফ্রিকা অধিনায়ক ফাফ ডু প্লেসিস এবং হেড কোচ মার্ক বাউচারের সঙ্গে নিয়মিত কথা হচ্ছে বলে জানিয়েছেন ৩৬০ ডিগ্রিখ্যাত ব্যাটার।

২০১৮ খ্রিষ্টাব্দে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ডি ভিলিয়ার্স। জাতীয় দলের হয়ে না খেললেও নিয়মিত ঘরোয়া ক্রিকেট এবং বিশ্বের বিভিন্ন প্রান্তে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগে খেলছেন তিনি।

আইপিএলের গেল দুই মৌসুমে ডি ভিলিয়ার্সের পারফরম্যান্স স্মরণযোগ্য। প্রথমবারের মতো বিগ ব্যাশে খেলতে নেমেও শুরুটা দারুণ করেছেন তিনি। ব্রিসবন হিটের জার্সিতে অ্যাডিলেড স্ট্রাইকারের বিপক্ষে ঝড়ো ৪০ রান করেন এবি।

ডি ভিলিয়ার্স এখনও আন্তর্জাতিক ক্রিকেট খেলার জন্য ফিট। আগেই তা জানিয়েছেন তিনি। এবার সরাসরি অবসর ভেঙে দক্ষিণ আফ্রিকা দলে ফেরার আভাস দিলেন ৩৫ বছর বয়সী ক্রিকেটার।

এক সাক্ষাৎকারে এবি বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে জাতীয় দলের হয়ে খেলতে চাই আমি। এখনও অনেক দূর যেতে তৈরি। তবে আপাতত আসন্ন আইপিএলে ভালো পারফরম্যান্স করাই আমার লক্ষ্য।

তথ্যসূত্র: ক্রিকবাজ।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website