অব্যাহতি চাইলেন রাবি জনসংযোগ কর্মকর্তা - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

অব্যাহতি চাইলেন রাবি জনসংযোগ কর্মকর্তা

রাবি প্রতিনিধি |

দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে উপাচার্য বরবার পদত্যাগপত্র জমা দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ড. মশিহুর রহমান।

রবিবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. এম বারীর কাছে তিনি এই পদত্যাগপত্র জমা দেন।

রেজিস্ট্রার এম বারী এ তথ্য নিশ্চিত করে বলেন, কোনো কারণ ছাড়াই দায়িত্ব থেকে অব্যাহতি চেয়েছেন অধ্যাপক মশিহুর রহমান। মাননীয় উপাচার্য অধ্যাপক আবদুস সোবহান স্যার এই অব্যাহতিপত্র গ্রহণ না করা পর্যন্ত বর্তমান জনসংযোগ প্রশাসকই দায়িত্ব পালন করবেন। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত পদত্যাগ পত্রটি গ্রহণ হয়নি।

এ ব্যাপারে অধ্যাপক মশিহুর রহমান জানান, বেলা সাড়ে ১১টার দিকে তিনি একটি অব্যাহতিপত্র জমা দিয়েছেন। দায়িত্ব থেকে অব্যাহতি চাওয়ার পেছনে অন্য কোনো কারণ নেই। তিনি স্বেচ্ছায়ই অব্যাহতি চেয়েছেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, গত বছরের ৩০ মার্চ জনসংযোগ দফতরের প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক ড. মশিহুর রহমান। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত তাঁর দায়িত্ব পালন করার কথা ছিল।

উল্লেখ্য, কোনো রকম নিদের্শনা ছাড়াই বর্তমান প্রশাসন দায়িত্ব নেয়ার পর (উপাচার্য অধ্যাপক আবদুস সোবহান) সাবেক প্রশাসনের (মিজান ও সজল) আমলে নিয়োগপ্রাপ্ত রেজিষ্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, গ্রন্থাগার প্রশাসক, কলেজ পরিদর্শক ও প্রক্টরগণ একের পর এক পদত্যাগ করেন। অল্প কিছুদিনের মধ্যে ছাত্র উপদেষ্টা অধ্যাপক মিজানুর রহমানও পদত্যাগ করবেন বলে জানা গেছে।

স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) - dainik shiksha এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী - dainik shiksha জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব - dainik shiksha ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার - dainik shiksha ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা - dainik shiksha নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website