অভিনেত্রী নুসরাত জাহান আইসিইউতে - বিনোদন - দৈনিকশিক্ষা

অভিনেত্রী নুসরাত জাহান আইসিইউতে

দৈনিকশিক্ষা ডেস্ক |

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও বসিরহাটের তৃণমূলের সংসদ সদস্য নুসরাত জাহান গুরুতর অসুস্থ। শ্বাসকষ্টজনিত কারণে রোববার (১৭ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বর্তমানে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্চা কেন্দ্রে (আইসিইউ) তার চিকিৎসা চলছে। নুসরাতের ঘনিষ্ঠ সূত্র পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে জানান, শ্বাসকষ্টের জন্য নুসরাতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি দীর্ঘদিন ধরেই অ্যাজমা রোগে ভুগছেন।

জানা যায়, রোববার নুসরাতের স্বামী নিখিল জৈনের জন্মদিন ছিল। রাতে জন্মদিন উপলক্ষে আয়োজিত পার্টিতে ছিলেন এই তারকা। হঠাৎ সেখানেই অসুস্থবোধ করেলে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। নুসরাতের সার্বক্ষণিক খোঁজ রাখছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

২০১১ খ্রিষ্টাব্দে রাজ চক্রবর্তী পরিচালিত ‘শত্রু’ সিনেমার মাধ্যমে টালিউডে পা রাখেন নুসরাত জাহান। এতে তিনি জিতের বিপরীতে অভিনয় করেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। অভিনয় দক্ষতার গুণে তিনি জয় করে নিয়েছেন কোটি দর্শকের হৃদয়। একে একে অভিনয় করেছেন ‘খোকা ৪২০’, ‘খিলাড়ি’, ‘অ্যাকশন’, ‘জামাই ৪২০’, ‘ওয়ান’, ‘জুলফিকার’ ও ‘নাকাব’সহ বেশকিছু সিনেমায়।

মাদরাসা শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাড় স্কুল-কলেজ শিক্ষকদের জুনের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের জুনের এমপিওর চেক ছাড় শিক্ষার্থীর সংখ্যার ভিত্তিতে স্কুলের তথ্য চেয়েছে অধিদপ্তর - dainik shiksha শিক্ষার্থীর সংখ্যার ভিত্তিতে স্কুলের তথ্য চেয়েছে অধিদপ্তর আশ্রয়কেন্দ্র হিসাবে বন্যা দুর্গত এলাকায় স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ - dainik shiksha আশ্রয়কেন্দ্র হিসাবে বন্যা দুর্গত এলাকায় স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ তিন শিক্ষকের ডাবল এমপিও : দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর অধ্যক্ষকে শোকজ - dainik shiksha তিন শিক্ষকের ডাবল এমপিও : দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর অধ্যক্ষকে শোকজ দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর : তথ্য গোপন করে নেয়া অনুদানের টাকা ফেরত - dainik shiksha দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর : তথ্য গোপন করে নেয়া অনুদানের টাকা ফেরত জটিলতার দ্রুত সমাধান চান এমপিওবঞ্চিত শিক্ষকরা - dainik shiksha জটিলতার দ্রুত সমাধান চান এমপিওবঞ্চিত শিক্ষকরা প্রভাষকের বিরুদ্ধে ভুয়া সনদে চাকরির অভিযোগ - dainik shiksha প্রভাষকের বিরুদ্ধে ভুয়া সনদে চাকরির অভিযোগ শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান - dainik shiksha শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website