অর্ধশত ছাত্রী নিয়ে শীতলক্ষ্যায় নৌকাডুবি - স্কুল - দৈনিকশিক্ষা

অর্ধশত ছাত্রী নিয়ে শীতলক্ষ্যায় নৌকাডুবি

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি |

অর্ধশত ছাত্রী নিয়ে শীতলক্ষ্যা নদীতে ডুবে গেছে একটি যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকা। বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের বন্দরে লক্ষ্মীনারায়ণ খেয়াঘাট সংলগ্ন শীতলক্ষ্যা নদীতে এ নৌকাডুবির ঘটনা ঘটে। তবে সব ছাত্রীরা সাঁতরে তীরে পৌঁছাতে সক্ষম হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। সাতদিন আগেও এখানে নৌকাডুবির ঘটনা ঘটে বলে এলাকাবাসী জানান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিদ্ধিরগঞ্জের লক্ষ্মীনারায়ণ উচ্চ বিদ্যালয়ের মর্নিং শিফটের ছুটি হয় প্রতিদিনের মতো বুধবার দুপুর ১২টায়। স্কুল ছুটির পর নদীর পূর্বপাড় বন্দরের দাসেরগা, চৌরাপাড়া, আমিরাবাদ ও বক্তারকান্দি এলাকার ছাত্রীরা নদী পার হয়ে বাড়ি যেতে লক্ষ্মীনারায়ণ খেয়াঘাটে আসে।

ঘাটে ট্রলার না থাকায় প্রায় ৫০ জন ছাত্রী মাঝি আনোয়ার মিয়ার ছোট নৌকায় ওঠে। অতিরিক্ত যাত্রী বোঝাইয়ের কারণে নৌকাটি নদীর মাঝখানে গিয়ে ডুবে যায়। নৌকায় থাকা ছাত্রীরা সাঁতরে তীরে পৌঁছতে সক্ষম হয়। নিমজ্জিত নৌকাটির ধারণ ক্ষমতা ১০-১২ জনের মতো ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানান। পুলিশ নৌকাডুবির বিষয়টি নিশ্চিত করেছে।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জের বন্দরে লক্ষ্মীনারায়ণ খেয়াঘাট সংলগ্ন শীতলক্ষ্যা নদীতে এ নৌকাডুবির ঘটনা ঘটে। তবে সব ছাত্রীরা সাঁতরে তীরে পৌঁছাতে সক্ষম হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। সাতদিন আগেও এখানে নৌকাডুবির ঘটনা ঘটে বলে এলাকাবাসী জানান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিদ্ধিরগঞ্জের লক্ষ্মীনারায়ণ উচ্চ বিদ্যালয়ের মর্নিং শিফটের ছুটি হয় প্রতিদিনের মতো বুধবার দুপুর ১২টায়। স্কুল ছুটির পর নদীর পূর্বপাড় বন্দরের দাসেরগা, চৌরাপাড়া, আমিরাবাদ ও বক্তারকান্দি এলাকার ছাত্রীরা নদী পার হয়ে বাড়ি যেতে লক্ষ্মীনারায়ণ খেয়াঘাটে আসে।

ঘাটে ট্রলার না থাকায় প্রায় ৫০ জন ছাত্রী মাঝি আনোয়ার মিয়ার ছোট নৌকায় ওঠে। অতিরিক্ত যাত্রী বোঝাইয়ের কারণে নৌকাটি নদীর মাঝখানে গিয়ে ডুবে যায়। নৌকায় থাকা ছাত্রীরা সাঁতরে তীরে পৌঁছতে সক্ষম হয়।

নিমজ্জিত নৌকাটির ধারণ ক্ষমতা ১০-১২ জনের মতো ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানান। পুলিশ নৌকাডুবির বিষয়টি নিশ্চিত করেছে।

ভাড়া বাড়িতে থাকা প্রতিষ্ঠান এমপিওভুক্ত করা হবে না - dainik shiksha ভাড়া বাড়িতে থাকা প্রতিষ্ঠান এমপিওভুক্ত করা হবে না নবম শ্রেণির রেজিস্ট্রেশন শুরু ১৬ আগস্ট - dainik shiksha নবম শ্রেণির রেজিস্ট্রেশন শুরু ১৬ আগস্ট করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৬৫৪ - dainik shiksha করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৬৫৪ শোক দিবস পালনে ২ হাজার করে টাকা পাবে সব প্রাইমারি স্কুল - dainik shiksha শোক দিবস পালনে ২ হাজার করে টাকা পাবে সব প্রাইমারি স্কুল প্রাথমিকের ক্লাস এবার বেতার ও ১৬ কমিউনিটি রেডিওতেও - dainik shiksha প্রাথমিকের ক্লাস এবার বেতার ও ১৬ কমিউনিটি রেডিওতেও যে পদ্ধতিতে অনলাইনে পড়ার জন্য শিক্ষার্থীদের ডাটা খরচ দেবে সরকার - dainik shiksha যে পদ্ধতিতে অনলাইনে পড়ার জন্য শিক্ষার্থীদের ডাটা খরচ দেবে সরকার নিবন্ধিত ১১৫ ইংলিশ মিডিয়াম স্কুলের তালিকা - dainik shiksha নিবন্ধিত ১১৫ ইংলিশ মিডিয়াম স্কুলের তালিকা করোনা ভাইরাস : বুঝবেন কীভাবে, যাবেন কোথায়? - dainik shiksha করোনা ভাইরাস : বুঝবেন কীভাবে, যাবেন কোথায়? মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু - dainik shiksha মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান - dainik shiksha ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি - dainik shiksha এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website