অস্ত্র রাখার দায়ে ৫ ছাত্র বহিষ্কার - স্কুল - দৈনিকশিক্ষা

অস্ত্র রাখার দায়ে ৫ ছাত্র বহিষ্কার

বরিশাল প্রতিনিধি |

বরিশালের গৌরনদী উপজেলায় দেশীয় অস্ত্র রাখার অভিযোগে নলচিড়া মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীসহ ৫ ছাত্রকে বহিস্কার করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ।

জানা গেছে, ওই বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থী এবং দশম শ্রেণির এক ছাত্রের মধ্যে সিনিয়র-জুনিয়র নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। পরে সে ঘটনা হাতাহাতিতে গড়ায়। এরই জেরে ওই দুই শিক্ষার্থীর সমর্থক ওই বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী মারামারির উদ্দেশ্যে তাদের ব্যাগে ছুরি, চাপাতি, লোহার পাইপ নিয়ে ক্লাসে প্রবেশ করে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আলম জানান, ঘটনা জানতে পেরে  সকাল ১০টার পর তিনি ও অন্যান্য শিক্ষক ক্লাসে গিয়ে শিক্ষার্থীদের ব্যাগ তল্লাশি করে ছুরি, লোহার পাইপ, চাপাতি উদ্ধার করেন। এরপর তারা বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও নলচিড়া ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধাকে ঘটনা জানান।

প্রধান শিক্ষক আরো বলেন,  ঘটনার সঙ্গে জড়িত শিক্ষার্থীদের অভিভাবক ও ম্যানেজিং কমিটির সদস্যদের নিয়ে জরুরি বৈঠক করেন। বৈঠকে ওই পাঁচ শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে বহিস্কার করা হয়। অপরদিকে বহিস্কৃত শিক্ষার্থীরা ষড়যন্ত্রের শিকার বলে দাবি করেছে তারা।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website