অ্যাডহক নিয়োগ পেলেন ৫৩ শিক্ষক-কর্মচারী - স্কুল - দৈনিকশিক্ষা

অ্যাডহক নিয়োগ পেলেন ৫৩ শিক্ষক-কর্মচারী

নিজস্ব প্রতিবেদক |

সরকারিকৃত তিনটি স্কুলের ৪৩ জন শিক্ষক ও ১০ জন কর্মচারীকে অ্যাডহক নিয়োগ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। স্কুল তিনটি হল, ফেনীর ফুলগাজী পাইলট হাই স্কুল, রাঙ্গামাটির বিলাইছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়, বাগেরহাটের রামপালের গিলাতলা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়। মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত পৃথক তিনটি আদেশ জারি করা হয়।

জানা গেছে, নিয়োগপ্রাপ্তদের মধ্যে রাঙ্গামাটির বিলাইছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের ১২ জন শিক্ষক ও ৩ জন কর্মচারী, ফেনীর ফুলগাজী পাইলট হাই স্কুলের ১১ জন শিক্ষক ও ৩ জন কর্মচারী এবং বাগেরহাটের রামপালের গিলাতলা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় ২০ জন শিক্ষক ও ৪ জন কর্মচারী রয়েছেন। 

‘জাতীয়করণকৃত কলেজ শিক্ষক ও অ-শিক্ষক কর্মচারী আত্তীকরণ বিধিমালা ২০০০’ এর বিধি-৩ এবং ৫ অনুযায়ী এ ৪৩ জন শিক্ষককে ও ১০জন কর্মচারীতে অ্যাডহক ভিত্তিতে পদসৃজনের তারিখ থেকে নিয়োগ দেয়া হয়েছে।

এছাড়া ‘সরকারিকরণকৃত কলেজ শিক্ষক ও অ-শিক্ষক কর্মচারী আত্তীকরণ বিধিমালা, ২০০০” এর বিধি-৬  এ বর্ণিত বিধান মোতাবেক শারীরিক সুস্থতা ও প্রাক চরিত্র সম্পর্কে কর্তৃপক্ষের সন্তোষজনক রিপোর্ট এবং বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সুপারিশের ভিত্তিতে তাদের চাকরি যথাযথ প্রক্রিয়ায় নিয়মিত করা হবে বলেও জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

অ্যাডহক নিয়োগপ্রাপ্তদের তালিকা দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য তুলে ধরা হলো। 

তালিকা দেখতে ক্লিক করুন: 

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৫৩২ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৫৩২ এসএসসির ফল প্রকাশের দিন স্কুলে জমায়েত করা যাবে না - dainik shiksha এসএসসির ফল প্রকাশের দিন স্কুলে জমায়েত করা যাবে না দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু - dainik shiksha এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা - dainik shiksha দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে - dainik shiksha বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন যেভাবে জাকাতের হিসাব করবেন - dainik shiksha যেভাবে জাকাতের হিসাব করবেন please click here to view dainikshiksha website