আইডিয়াল স্কুলে ভর্তির ফল প্রকাশ - ভর্তি - Dainikshiksha

আইডিয়াল স্কুলে ভর্তির ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক |
রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের এ বছরের শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বুধবার  (১৯ ডিসেম্বর) স্কুলটির তিন শাখার ২য় ও ৩য় শ্রেণিতে ভর্তিচ্ছু বালকদের ভর্তির ফল প্রকাশ করা হয়।  বৃহস্পতিবার একই শ্রেণিতে ভর্তিচ্ছু বালিকাদের ও পরশু অন্যান্য শ্রেণির ফল প্রকাশ করা হবে বলে  জানিয়েছে স্কুল কর্তৃপক্ষ।
 
এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক আব্দুল সালাম বলেন, আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের মতিঝিল, মুগদা ও বনশ্রী শাখার ২য় ও ৩য় শ্রেণির বালকদের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। তিন শাখায় প্রায় ৭০০ ছাত্র ভর্তি পরীক্ষায় পাস করেছে।বৃহস্পতিবার এ দুই ক্লাসের বালিকাদের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হবে। ২১ ডিসেম্বর ৪র্থ শ্রেণি থেকে ৮ম শ্রেণির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করার প্রস্তুতি চলছে। আগামী সপ্তাহ থেকে ভর্তি শুরু হবে বলেও জানান এ শিক্ষক।
 
এর আগে গত ১০ ডিসেম্বর ২০১৯ শিক্ষাবর্ষে প্রথম শ্রেণির ভর্তি লটারি অনুষ্ঠিত হয়। তিনটি শাখায় প্রথম শ্রেণিতে সর্বমোট ৮৪০ শিক্ষার্থী ভর্তি করা হয়। এর মধ্যে বালক ও বালিকা পৃথক ক্যাটাগরিতে মতিঝিল ও বনশ্রী শাখায় বাংলা ও ইংরেজি উভয় ভার্সনে এবং মুগদা শাখায় শুধু বাংলা ভার্সনে শিক্ষার্থী ভর্তি করা হয়।
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ও কল্যাণ ট্রাস্ট অফিস ঘেরাওয়ের হুমকি - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ও কল্যাণ ট্রাস্ট অফিস ঘেরাওয়ের হুমকি চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি - dainik shiksha কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে পুলিশ গুরুত্ব দিলে নুসরাতের প্রাণহানি ঘটতো না: সংসদীয় কমিটি - dainik shiksha পুলিশ গুরুত্ব দিলে নুসরাতের প্রাণহানি ঘটতো না: সংসদীয় কমিটি প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি - dainik shiksha প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি শিক্ষক নিয়োগে অর্থ লেনদেনে মন্ত্রণালয়ের সতর্কতা জারি - dainik shiksha শিক্ষক নিয়োগে অর্থ লেনদেনে মন্ত্রণালয়ের সতর্কতা জারি ভুয়া আয়কর রিটার্ন দাখিল, শিক্ষকের এমপিও বন্ধ - dainik shiksha ভুয়া আয়কর রিটার্ন দাখিল, শিক্ষকের এমপিও বন্ধ অতিরিক্ত কর্তন আদেশ নিয়ে যা বললেন শিক্ষক ইউনিয়ন সভাপতি - dainik shiksha অতিরিক্ত কর্তন আদেশ নিয়ে যা বললেন শিক্ষক ইউনিয়ন সভাপতি অতিরিক্ত কর্তন আদেশ বাতিল না হলে আন্দোলনের হুমকি - dainik shiksha অতিরিক্ত কর্তন আদেশ বাতিল না হলে আন্দোলনের হুমকি ‘মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশেই অতিরিক্ত কর্তন আদেশ বাতিল হবে’ - dainik shiksha ‘মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশেই অতিরিক্ত কর্তন আদেশ বাতিল হবে’ প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website