আওয়ামী লীগের পরাজয়ের কারণ হবে ছাত্রলীগ: জাফর ইকবাল - বিবিধ - Dainikshiksha

আওয়ামী লীগের পরাজয়ের কারণ হবে ছাত্রলীগ: জাফর ইকবাল

নিজস্ব প্রতিবেদক |

আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ যদি পরাজয় বরণ করে সেটা হবে ছাত্রলীগের কিছু ছেলেদের কর্মকাণ্ডের জন্য বলে মন্তব্য করেছেন অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল।

শনিবার (৬ আগস্ট) বিকেলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে সিএসই কার্নিভালের সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এমন মন্তব্য করেন।

মহান মুক্তিযুদ্ধে পুলিশ কর্মকর্তা পিতাকে হারানো জাফর ইকবাল বলেন, শেখ হাসিনা বাংলাদেশের জন্য অনেক কিছু করেছেন। বিশেষ করে শিক্ষাক্ষেত্রে অনেক কিছু করেছেন। আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনা নেতৃত্বাধীন আওয়ামী লীগের জয়লাভের অনেক সুযোগ আছে।

এ সময় তিনি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিনকে সতর্ক করে বলেন, এ রকম একটি অনুষ্ঠানে নিজের নামে স্লোগান দিতে দিতে প্রবেশ করাটা ঠিক হয়নি। এখানে যারা বসে ছিলেন তারা সবাই তোমার শিক্ষক, তাই শিক্ষকদের সম্মান দেখানো উচিত ছিল। আশাকরি ভবিষ্যতে এমন কাজ আর করবেনা।

প্রসঙ্গত, সিএসই কার্নিভালের সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য প্রদানকালে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমীন তার অনুসারীদের নিয়ে মিলনায়তনে প্রবেশ করেন। এসময় তার অনুসারীরা তার নামে স্লোগান দিতে থাকলে অনুষ্ঠানে বিব্রতকর পরিস্থিতি সৃষ্টি হলে জাফর ইকবাল এমন বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমদ পলক।

জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী - dainik shiksha জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রধানমন্ত্রীর নির্দেশনার অপেক্ষায় চাকরিতে প্রবেশের বয়স: জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha প্রধানমন্ত্রীর নির্দেশনার অপেক্ষায় চাকরিতে প্রবেশের বয়স: জনপ্রশাসন প্রতিমন্ত্রী আরও ৯২ প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha আরও ৯২ প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় শিক্ষকতা ছেড়ে উপজেলা নির্বাচনে শিক্ষক - dainik shiksha শিক্ষকতা ছেড়ে উপজেলা নির্বাচনে শিক্ষক প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় - dainik shiksha প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website