আজকের রাশিফল - বিবিধ - দৈনিকশিক্ষা

আজকের রাশিফল

দৈনিকশিক্ষা ডেস্ক |

আজ ৮ নভেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দ, শুক্রবার। ২৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ এবং ১০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৯ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ১৬ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা: ৮ ও ৯। শুভ বার: শনি ও মঙ্গল। শুভ রত্ন: নীলা ও রক্তপ্রবাল। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর ভালো যাবে না। পুরনো কোনো জটিল রোগের পুনরাক্রমণ হতে পারে। অবহেলা না করে চিকিত্সকের পরামর্শ নিন। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। প্রয়োজনে বড় ভাইবোনদের পরামর্শ নিন। সাংগঠনিক কাজে ব্যস্ততা বাড়তে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। কর্মপরিবেশ ভালো থাকতে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। তীর্থযাত্রার সুযোগ পেতে পারেন। কোনো সেলাকের পরামর্শে উপকৃত হতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন। শরীর ভালো যাবে না। অবহেলা না করে যথাযথ চিকিত্সা নিন। সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। আপনার নামে কোনো অপবাদ রটার আশঙ্কা আছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। প্রেম-ভালোবাসার ক্ষেত্রে ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। কারো সঙ্গে বিবাদে জড়ানো থেকে বিরত থাকুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রুদের দুর্বল ভাবা ঠিক হবে না। কর্মক্ষেত্রে কারো সঙ্গে মতবিরোধে জড়াবেন না। সীমা লঙ্ঘন করা থেকে বিরত থাকুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। গুরুত্বপূর্ণ কাজে অবহেলা করা ঠিক হবে না। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকবে। অপ্রত্যাশিত সূত্র থেকে প্রাপ্তিযোগ আছে। আত্মীয়দের সঙ্গে কোনো প্রকার মতানৈক্যে জড়াবেন না। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর ভালো যাবে না। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। অবহেলা না করে চিকিত্সা নিন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বাড়িতে অতিথি আসতে পারে। অতিথি আপ্যায়নে ব্যয় বাড়তে পারে। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। মাথাব্যথায় ভুগতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। শরীর ভালো থাকতে পারে। অসুস্থদের আরোগ্য লাভ হতে পারে। নিজের কাজ নিজে করার চেষ্টা করুন।

করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৪২৩ - dainik shiksha করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৪২৩ চাষ না করে কৃষি জমি ফেলে রাখলে নিয়ে নেবে সরকার - dainik shiksha চাষ না করে কৃষি জমি ফেলে রাখলে নিয়ে নেবে সরকার পছন্দের শিক্ষকের পাঠদান পাওয়া যাবে মোবাইল ফোনে - dainik shiksha পছন্দের শিক্ষকের পাঠদান পাওয়া যাবে মোবাইল ফোনে লকডাউন উঠানো, না উঠানো নিয়ে যা বললেন এন আই খান (ভিডিও) - dainik shiksha লকডাউন উঠানো, না উঠানো নিয়ে যা বললেন এন আই খান (ভিডিও) শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য চেয়েছে মন্ত্রণালয় নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত - dainik shiksha নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল - dainik shiksha জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স - dainik shiksha ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড - dainik shiksha ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া উপবৃত্তির টাকা মেরে দেয়ার অভিযোগে মাদরাসার অফিস সহকারীর গলায় জুতার মালা - dainik shiksha উপবৃত্তির টাকা মেরে দেয়ার অভিযোগে মাদরাসার অফিস সহকারীর গলায় জুতার মালা please click here to view dainikshiksha website