আজকের রাশিফল - বিবিধ - দৈনিকশিক্ষা

আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদক |

আজ ১৩ সেপ্টেম্বর ২০২০ খ্রিষ্টাব্দ, রোববার । ২৯ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ এবং ২৪ মহরম ১৪৪২ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কন্যা রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৪৪ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৪ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৫। শুভ বার: রবি ও বুধ। শুভ রত্ন: পান্না ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

প্রয়োজনে ছোট ভাইবোনদের সহযোগিতা নিন। মায়ের শরীর-স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। পথ চলাচলে সতর্কতা অবলম্বন করুন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

অধীনস্থদের কাজে লাগাতে চেষ্টা করুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। আপনজনদের সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন। গলায় কোনো সমস্যা অনুভব করতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যা দেখা দিলে তা অবহেলা করা ঠিক হবে না।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আইনগত ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। অকারণ ব্যয় পরিহার করুন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। সকলের প্রতি বিনয়ী আচরণ করুন। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা হাতে নিতে পারেন। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। অকারণ ব্যয় পরিহার করুন। দূরে কোথাও যাত্রা হতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

বেকারদের কর্মসংস্থান লাভের সম্ভাবনা আছে। পিতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের পরামর্শ গ্রহণ করতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সামাজিকক্ষেত্রে যোগাযোগ চালিয়ে যান। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। তীর্থযাত্রা হতে পারে। কর্মজীবীরা কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। অসুস্থ পিতার যথাযথ চিকিত্সার ব্যবস্থা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহবোধ করতে পারেন। রিপুকে সংযত রাখুন। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। তীর্থভ্রমণে যেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। ব্যবসায়িক দিক খুব একটা ভালো নাও থাকতে পারে। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। আজ কোনো ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর কিছুটা অসুস্থ হতে পারে। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। ঘনিষ্ঠ কারো সহযোগিতা পেতে পারেন। বিবাদ এড়িয়ে চলুন। বিনিয়োগ করার ক্ষেত্রে ভালোভাবে চিন্তা করে নিন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ধর্মকর্মের প্রতি আগ্রহবোধ করতে পারেন। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। কর্মস্থলে মতানৈক্য এড়িয়ে চলুন। শরীর অসুস্থ হতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মায়ের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। বন্ধুদের কারো সহযোগিতায় কোনো কাজ শেষ করতে পারবেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন।

রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ - dainik shiksha রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু - dainik shiksha টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি - dainik shiksha বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান - dainik shiksha ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় - dainik shiksha কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে - dainik shiksha এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ - dainik shiksha জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত জালসনদেই ৭ বছর এমপিওভোগ! - dainik shiksha জালসনদেই ৭ বছর এমপিওভোগ! কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি - dainik shiksha কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি please click here to view dainikshiksha website