আপত্তিকর অবস্থায় পাবনায় স্কুলশিক্ষক আটক - বিবিধ - দৈনিকশিক্ষা

আপত্তিকর অবস্থায় পাবনায় স্কুলশিক্ষক আটক

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি |

পাবনার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের করতকান্দি রুস্তম আলী উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার মেকানিক্যাল বিষয়ের শিক্ষক আকতার হোসেনকে (৪০) এক নারীর সাথে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার করতকান্দি গ্রামের এক গৃহবধূর ঘর থেকে তাকে আটক করা হয়। শুক্রবার তাকে পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিদ্যালয়ের পাশের বাড়ির এক গৃহবধূর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন আকতার হোসেন। গত বৃহস্পতিবার রাতে স্বামীর অনুপস্থিতিতে ওই গৃহবধূর বাড়ি যান আকতার হোসেন। এসময় এলাকার লোকজন বাড়ির ভেতর থেকে তাদেরকে আপত্তিকর অবস্থায় আটক করে। পরে ভাঙ্গুড়া থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে আকতারকে থানায় নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে খানমরিচ ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আসাদুর রহমান আসাদ বলেন, দীর্ঘদিন ধরে তার চলাফেরা সন্দেহজনক হলেও গত বৃহস্পতিবার রাতে স্থানীয় জনতা তাদের আটক করে পুলিশে সোপর্দ করেছে।

ভাঙ্গুড়া থানার ওসি মো. মাসুদ রানা বলেন, ‘আসামীকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। এরপর শুক্রবার তার বিরুদ্ধে মামলা রুজু করে পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে।’
উল্লেখ্য, আকতার হোসেনের বাড়ি সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার সাখুয়াদিঘী গ্রামে।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website