আবারো কিশোর গ্যাংয়ের হাতে ছাত্র খুন - বিবিধ - Dainikshiksha

আবারো কিশোর গ্যাংয়ের হাতে ছাত্র খুন

কুমিল্লা প্রতিনিধি |

কুমিল্লায় আবারো তুচ্ছ ঘটনায় কিশোর অপরাধী গ্যাংয়ের সদস্যদের হাতে নৃশংসভাবে খুন হয়েছে আজমাইন আদিল (১৬) নামের এক শিক্ষার্থী। মোটর সাইকেল চালানোর সময় সামান্য ধাক্কা লাগায় তাকে কুপিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করা হয়। সোমবার (১৩ মে) রাত সাড়ে ৯টার দিকে নগরীর মোগলটুলী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আদিল জেলার চান্দিনা উপজেলার মহিচাইল গ্রামের অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী (নাজির) আব্দুস সাত্তারের একমাত্র ছেলে এবং সে এ বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিল। তারা নগরীর ঝাউতলা এলাকার রেজামঞ্জিল নামের একটি বাড়িতে ভাড়া থাকেন।

এর আগে গত ২১ এপ্রিল কিশোর সন্ত্রাসীদের ছুরিকাঘাতে মুমতাহিন হাসান মিরণ নামে এক ছাত্র নিহত হয়েছিল। এদিকে ২২ দিনের ব্যবধানে কিশোর অপরাধীদের হাতে আদিল নিহতের ঘটনায় নগরীর বিভিন্ন মহলে উদ্বেগ ছড়িয়ে পড়েছে। নিহতের পরিবার ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, সোমবার রাতে নগরীর মোগলটুলী এলাকা দিয়ে মোটর সাইকেল নিয়ে যাচ্ছিল আজমাইন আদিল ও তার বন্ধুরা। এ সময় কিশোর অপরাধী গ্যাং ‘ঈগল’ গ্রুপের সদস্য অনিক নামের এক কিশোরের গায়ে মোটর সাইকেলের মৃদু ধাক্কা লাগে। এতে ক্ষুব্ধ হয়ে অনিক আদিলের মোটর সাইকেল আটক করে তার গ্রুপের সদস্যদের খবর দেয়। একপর্যায়ে তারা আদিলকে রাম-দা দিয়ে কুপিয়ে এবং শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সক মৃত ঘোষণা করেন।

করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২০১ - dainik shiksha করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২০১ প্রাথমিকে ৪০ হাজার শিক্ষক নিয়োগ আসছে - dainik shiksha প্রাথমিকে ৪০ হাজার শিক্ষক নিয়োগ আসছে গার্ডেনিং করতে ৫ হাজার করে টাকা পাবে ১০ হাজার স্কুল - dainik shiksha গার্ডেনিং করতে ৫ হাজার করে টাকা পাবে ১০ হাজার স্কুল কারিগরি ও মাদরাসা বিভাগের নতুন সচিব আমিনুল ইসলাম - dainik shiksha কারিগরি ও মাদরাসা বিভাগের নতুন সচিব আমিনুল ইসলাম চলতি মাসেই স্থায়ী হচ্ছেন প্রাথমিকের অস্থায়ী প্রধান শিক্ষকরা - dainik shiksha চলতি মাসেই স্থায়ী হচ্ছেন প্রাথমিকের অস্থায়ী প্রধান শিক্ষকরা সৌদি আরবে থেকেও নিয়মিত হাজিরা, এমপিওভুক্তি! - dainik shiksha সৌদি আরবে থেকেও নিয়মিত হাজিরা, এমপিওভুক্তি! শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান - dainik shiksha শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান শিক্ষক প্রশিক্ষণের নামে টেসলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ - dainik shiksha শিক্ষক প্রশিক্ষণের নামে টেসলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ সরকারি স্কুল-কলেজের কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণ শুরু ৭ জুলাই - dainik shiksha সরকারি স্কুল-কলেজের কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণ শুরু ৭ জুলাই অটোপাস দিতে পারবে স্কুল-কলেজগুলো - dainik shiksha অটোপাস দিতে পারবে স্কুল-কলেজগুলো বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website