আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়! - বিবিধ - Dainikshiksha

আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়!

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীতে সিটি কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ওই ছাত্রীর নাম সুমাইয়া ওয়ার্দা। বৃহস্পতিবার (১০ই আগস্ট) রাজধানীর নিউমার্কেট থানার অধীনে একটি বাসা থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। মৃত্যুর আগে ওই ছাত্রী একটি চিরকুট লিখে গেছেন বলে জানিয়েছে পুলিশ। ধারণা করা হচ্ছে ওই ছাত্রী আত্মহত্যা করেছে।

ওই ছাত্রীর চিরকুটে লেখা রয়েছে, আমার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়, মা আমাকে ক্ষমা করে দিও। আমার লাশ কাটা ছেড়া করো না।

নিউমার্কেট থানার ওসি মাতলুবুর রহমান জানান, ওই ছাত্রী তার বাবা মারা যাওয়ার পর থেকে মানসিক রোগে ভুগছিলেন। সে আগেও তিনবার আত্মহত্যার চেষ্টা করেছে। শেষতক আর তাকে বাঁচানো গেল না। তার বাড়ি যশোরে।

ওই ছাত্রী সিটি কলেজে বিবিএতে পড়াশোনা করতেন। তার বাবার নাম আবদুল আজিজ। নিউমার্কেট এলাকায় সিটি টাওয়ারের দশ তলায় ফুফার বাসায় থেকে ওই ছাত্রী পড়াশোনা করতেন। বৃহস্পতিবার ফ্যানের সঙ্গে সুমাইয়ার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পরিবারের লোকজন পুলিশে খবর দেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে।

দুর্নীতিবাজরা সাবধান হয়ে যান: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha দুর্নীতিবাজরা সাবধান হয়ে যান: গণশিক্ষা প্রতিমন্ত্রী অর্ধাক্ষর শিক্ষকরা সিকিঅক্ষর শিক্ষার্থী তৈরি করছেন: যতীন সরকার - dainik shiksha অর্ধাক্ষর শিক্ষকরা সিকিঅক্ষর শিক্ষার্থী তৈরি করছেন: যতীন সরকার অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে যা বলেছেন শিক্ষামন্ত্রী - dainik shiksha অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে যা বলেছেন শিক্ষামন্ত্রী ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি - dainik shiksha স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website