আমেনা-হাবিব ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান - বিবিধ - Dainikshiksha

আমেনা-হাবিব ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান

মনিরামপুর (যশোর) প্রতিনিধি : |

যশোরের মনিরামপুরে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেছে আমেনা-হাবিব ফাউন্ডেশন। এ উপলক্ষে গত রোববার (১৪ এপ্রিল) উপজেলা পরিষদ মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আমেনা-হাবিব ফাউন্ডেশনের চেয়ারম্যান মাঃ আলী হোসেনের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের কিউরেটর ও সাবেক শিক্ষা সচিব এবং দৈনিক শিক্ষার প্রধান উপদেষ্টা মো: নজরুল ইসলাম খান।

আরো বক্তব্য দেন বাংলাদেশ মহিলা পরিষদ যশোর জেলার সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য্য, মনিমপুর পৌর সভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান উল্লাহ শরিফী, থানা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আমেনা-হাবিব মেধাবৃত্তি পরিচালনা কমিটির সদস্য আসাদুজ্জামান রয়েল।

আলোচনা সভা শেষে মাধ্যমিক পর্যায়ের স্কুল-মাদরাসার ২০১৯ খ্রিষ্টাব্দের নবম শ্রেণির ৭২ জন মেধাবী শিক্ষার্থীর হাতে বৃত্তির টাকা, সনদপত্র ও ক্রেস্ট তুলে দেয়া হয়। 

এছাড়া উপজেলার স্কুল পর্যায়ে সম্মিলিত মেধা তালিকায় প্রথম হয় উপজেলার ঢাকুরিয়া প্রতাপকাটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী সানজিদা আক্তার নীলা ও মাদরাসা পর্যায়ে সম্মিলিত মেধায় প্রথম হয় বাহিরঘরিয়া গোপালপুর আলিম মাদরাসার শিক্ষার্থী ইয়াছিন আরাফাত। তাদের হাতে বিশেষ সম্মাননা স্মারক হিসেবে ক্রেষ্ট তুলে দেয়া হয়।     

 

‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ - dainik shiksha ‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে এসএসসির ফল ৫ বা ৬ মে - dainik shiksha এসএসসির ফল ৫ বা ৬ মে চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website