আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি ক্রিকেটারের ড্রেসিংরুমে মৃত্যু - খেলাধুলা - দৈনিকশিক্ষা

আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি ক্রিকেটারের ড্রেসিংরুমে মৃত্যু

দৈনিকশিক্ষা ডেস্ক |

মাঠে আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি হয়ে ড্রেসিংরুমে ফিরে মারা গেছেন ৪১ বছর বয়সী ক্রিকেটার বীরেন্দ্র নায়েক। রোববার হায়দরাবাদের এ ক্রিকেটারের মৃত্যুর ঘটনায় স্তম্ভিত ভারতীয় ক্রিকেটাঙ্গন থেকে গোটা দুনিয়ার ক্রিকেটপ্রেমীরা। রোববার মারদপল্লী স্পোর্টিং ক্লাবের হয়ে স্থানীয় ওয়ানডে লিগে মাঠে নামেন বীরেন্দ্র। ব্যাট হাতে ঝকঝকে ৬৬ রানের ইনিংসও খেলেন তিনি। কিন্তু এর পর এমনকি ঘটল?

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, অর্ধশত রান করলেও আম্পায়ারের একটি ভুল সিদ্ধান্তের কারণে প্যাভিলিয়নে ফিরতে হয় বীরেন্দ্রকে। যে কারণে খুশি হতে পারেননি তিনি। ড্রেসিংরুমে ফিরেই হার্টঅ্যাটাক হয় তার। এর পর মাটিতে লুটিয়ে পড়েন ক্রিকেটার। সঙ্গে সঙ্গে তাকে গাড়িতে করে সেকেন্দ্রাবাদ হাসপাতালে নিয়ে যান সতীর্থরা। সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

ক্রিকেটারের পরিবার জানায়, হৃদযন্ত্রে বরাবরই সমস্যা ছিল বীরেন্দ্রর। এ জন্য নিয়মিত ওষুধও খেতেন তিনি। খেলার দিন আউট হওয়ার পর আম্পায়ারের সিদ্ধান্তে ভীষণ হতাশ হয়ে পড়েন ক্রিকেটার। এতে তার হৃদযন্ত্র বিকল হয়ে যায়।

সতীর্থরা জানান, ড্রেসিংরুমে প্রবেশ করে প্রথমে একরাশ হতাশাও ছুড়ে দেন বীরেন্দ্র। এর পরই তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যায়।

মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় - dainik shiksha মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় please click here to view dainikshiksha website