আরও ৭ সরকারিকৃত কলেজে পদসৃজনের সভা কাল - কলেজ - দৈনিকশিক্ষা

আরও ৭ সরকারিকৃত কলেজে পদসৃজনের সভা কাল

নিজস্ব প্রতিবেদক |

সরকারিকৃত আরও ৭টি কলেজে পদ সৃজনের সভা আগামীকাল বৃহস্পতিবার (২৯ আগস্ট) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে অনুষ্ঠিত হবে। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের কলেজ শাখার অতিরিক্ত সচিব মো. মাহমুদ-উল-হক এতে সভাপত্বি করবেন। এ দিন সকালে শিক্ষা অধিদপ্তরের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হবে। শিক্ষা মন্ত্রণালয় সূত্র দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছে।

এদিকে শিক্ষা ভবন সূত্র দৈনিক শিক্ষাডটকমকে জানায়, সভায় সদ্য সরকারিকৃত ৭টি কলেজের শিক্ষক-কর্মচারীদের আত্তীকরণের লক্ষ্যে সমন্বিত পদসৃজনের বিষয়ে আলোচনা করা হবে। সভায় ঢাকার দোহারের পদ্মা কলেজের ২৮টি, নবাবগঞ্জের দোহার-নবাবগঞ্জ কলেজের ৪৮টি, বরিশালের অগৈলঝড়ার সরকারি শহীদ আবদুর রব সেরনিয়াবাত কলেজের ৪০টি, সিলেটের সরকারি গোয়াইনঘাট কলেজের ৪০টি, কুমিল্লার ব্রাহ্মণপাড়ার সরকারি বঙ্গবন্ধু কলেজের ১৫টি, খুলনার সরকারি ফুলতালা মহিলা কলেজের ৪৭টি এবং বরিশালের হিজলা ডিগ্রী কলেজ।

জানা গেছে, সভায় শিক্ষা মন্ত্রণালয় ও অধিদপ্তরের কলেজ শাখার কর্মকর্তারা এ সভায় উপস্থিত থাকবেন।

এদিকে গত ২৪ আগস্ট পদ সৃজনের সভা অনুষ্ঠিত হয় শিক্ষা অধিদপ্তরে। এ সভায় সরকারিকৃত কলেজের শিক্ষক-কর্মচারীদের পদসৃজনের নথিপত্র যাচাই-বাছাই করা হয়েছে। কয়েকটি সূত্র দৈনিক শিক্ষা ডটকমকে জানায়, ২৪ আগস্টের সভায় চট্টগ্রামের চুনতি কলেজ, সীতাকুণ্ড কলেজ, কুমিল্লার কালিকাপুরের আব্দুল মতিন খসরু কলেজ, সিলেটের বালাগঞ্জ কলেজ, রংপুরের গঙ্গাচড়া কলেজ, খুলনার একটি কলেজ এবং রাজশাহীর বাঘা কলেজ ও মোহনপুর কলেজের শিক্ষক কর্মচারীদের পদসৃজনের কাগজপত্র যাচাই করা হয়েছে।

বিশ্ব এক হলেই শুধু করোনা মোকাবেলা সম্ভব : জাতিসংঘ - dainik shiksha বিশ্ব এক হলেই শুধু করোনা মোকাবেলা সম্ভব : জাতিসংঘ মহামারিতেও দপ্তরিদের কাছ থেকে আদায় করা হচ্ছে ঋণের টাকা - dainik shiksha মহামারিতেও দপ্তরিদের কাছ থেকে আদায় করা হচ্ছে ঋণের টাকা মৃতদের শরীর থেকে করোনা ভাইরাস ছড়ায় না : ডব্লিউএইচও - dainik shiksha মৃতদের শরীর থেকে করোনা ভাইরাস ছড়ায় না : ডব্লিউএইচও সংসদ টিভিতে ক্লাসের নতুন রুটিন প্রকাশ - dainik shiksha সংসদ টিভিতে ক্লাসের নতুন রুটিন প্রকাশ সমাপনী জুনিয়র পরীক্ষা এখনই বাতিল ঘোষণা করুন - dainik shiksha সমাপনী জুনিয়র পরীক্ষা এখনই বাতিল ঘোষণা করুন জুন পর্যন্ত কিস্তি না আদায় নিশ্চিতে ৯ সদস্যের মনিটরিং সেল - dainik shiksha জুন পর্যন্ত কিস্তি না আদায় নিশ্চিতে ৯ সদস্যের মনিটরিং সেল শিক্ষকদের বৈশাখী ভাতার ২০ শতাংশ অসহায় মানুষের কল্যাণে - dainik shiksha শিক্ষকদের বৈশাখী ভাতার ২০ শতাংশ অসহায় মানুষের কল্যাণে ১০ এপ্রিল সরকারকে করোনা শনাক্তের কিট দেবে গণস্বাস্থ্য - dainik shiksha ১০ এপ্রিল সরকারকে করোনা শনাক্তের কিট দেবে গণস্বাস্থ্য ‘প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপে মানুষ নিরাপদ থাকার চেষ্টা করছে’ - dainik shiksha ‘প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপে মানুষ নিরাপদ থাকার চেষ্টা করছে’ ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত - dainik shiksha ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত টিভিতে পাঠদান : সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন - dainik shiksha টিভিতে পাঠদান : সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন করোনা সন্দেহ হলে যা করতে হবে - dainik shiksha করোনা সন্দেহ হলে যা করতে হবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website