আরও ৭ স্কুলের পদ সৃষ্টির প্রস্তাব চেয়েছে মন্ত্রণালয় - স্কুল - Dainikshiksha

আরও ৭ স্কুলের পদ সৃষ্টির প্রস্তাব চেয়েছে মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক |

সরকারিকৃত আরও ৭ স্কুলের পদ সৃষ্টির প্রস্তাব চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়। এসব প্রতিষ্ঠানের তালিকাসহ একটি চিঠি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে শিক্ষা অধিদপ্তরে পাঠানো হয়েছে। মন্ত্রণালয়ের চিঠি পেয়ে অধিদপ্তর থেকে সোমবার (১৪ জানুয়ারি) প্রতিষ্ঠানগুলোর প্রধান এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে আঞ্চলিক উপপরিচালকদের কাছে এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়েছে বলে দৈনিকশিক্ষা ডটকমকে জানিয়েছেন কর্মকর্তারা। 

পৃথক ২টি প্রজ্ঞাপনে গত ২৫ নভেম্বর ৩টি এবং ১২ নভেম্বর ৪টি মোট ৭টি স্কুল সরকারি করে শিক্ষা মন্ত্রণালয়। প্রতিষ্ঠানগুলোর বেসরকারি আমলের শিক্ষক কর্মচারীদের আত্তীকরণের লক্ষ্যে পদ সৃষ্টির প্রস্তাব শিক্ষা মন্ত্রণালয়ে পাঠাতে বলা হয়েছে।

এছাড়া চিঠিতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত ছক পূরণ করে অর্গানোগ্রামসহ পদ সৃষ্টির প্রস্তাব, শ্রেণিভিত্তিক শিক্ষার্থীদের বিবরণ, কর্মরত শিক্ষক কর্মচারীদের তালিকা এবং শিক্ষক কর্মচারীদের নিয়োগ সংক্রান্ত কাগজপত্র চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়। এ প্রেক্ষিতে প্রতিষ্ঠান প্রধানদের কাছে চিঠি দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

তালিকা দেখুন: 

একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু - dainik shiksha একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু - dainik shiksha বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো জিপিএ-৫ বিলুপ্তির পর যেভাবে হবে নতুন গ্রেড বিন্যাস - dainik shiksha জিপিএ-৫ বিলুপ্তির পর যেভাবে হবে নতুন গ্রেড বিন্যাস পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে - dainik shiksha পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন - dainik shiksha শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ - dainik shiksha সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট - dainik shiksha রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া  - dainik shiksha please click here to view dainikshiksha website