আলিমের প্রাইভেট পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন বিজ্ঞপ্তি - মাদরাসা - Dainikshiksha

আলিমের প্রাইভেট পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

২০১৯ খ্রিস্টাব্দের আলিম পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক বহিরাগত (প্রাইভেট) পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড। ৪ সেপ্টেম্বর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত নির্বাচিত মাদরাসাগুলোর অধ্যক্ষের কাছে এ পরীক্ষায় অংশগ্রহণের আবেদন করতে পারবেন বহিরাগত পরীক্ষার্থীরা। বুধবার (২৯ আগস্ট) মাদরাসা শিক্ষা বোর্ড থেকে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। 

বিজ্ঞপ্তির সাথে ২০১৯ খ্রিস্টাব্দের আলিম বহিরাগত পরীক্ষার জন্য নির্বাচিত মাদরাসার তালিকা ও প্রকাশ করা হয়েছে। সারাদেশের ৭৮টি মাদরাসা থেকে প্রাইবেট পরীক্ষার্থীরা এ পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন।   ২০১৪ খ্রিস্টাব্দে এবং তৎপূর্ববর্তী বছরে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা ২০১৯ খ্রিস্টাব্দের আলিম পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন।

৪ সেপ্টেম্বর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত বোর্ড কর্তৃক নির্বাচিত মাদরাসাগুলোর অধ্যক্ষের কাছে ‘সাদা কাগজে’ এ পরীক্ষায় অংশগ্রহণের আবেদন করতে পারবেন বহিরাগত পরীক্ষার্থীরা। এ পরীক্ষায় অংশগ্রহণে পরীক্ষার্থী প্রতি ১২০ টাকা রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে।  

বিজ্ঞপ্তি দেখুন: 

এমপিওভুক্তিতে প্রতারণা: মন্ত্রণালয়ের সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তিতে প্রতারণা: মন্ত্রণালয়ের সতর্কীকরণ বিজ্ঞপ্তি অক্টোবরে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha অক্টোবরে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা নতুন এমপিওভুক্তি: প্রতিষ্ঠান সরেজমিন যাচাইয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর - dainik shiksha নতুন এমপিওভুক্তি: প্রতিষ্ঠান সরেজমিন যাচাইয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর পদোন্নতি পেলেন ৪২০ সহকারী শিক্ষক - dainik shiksha পদোন্নতি পেলেন ৪২০ সহকারী শিক্ষক ১ম ও ২য় শ্রেণির চাকরিতে কোটা না রাখার সুপারিশ - dainik shiksha ১ম ও ২য় শ্রেণির চাকরিতে কোটা না রাখার সুপারিশ দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website