please click here to view dainikshiksha website

আলীকদমে পাঠ্যবই বিতরণ উৎসব

মমতাজ উদ্দিন আহমদ, আলীকদম (বান্দরবান) | জানুয়ারি ১, ২০১৬ - ৮:৪৬ অপরাহ্ণ
dainikshiksha print

alikadom

বান্দরবানের আলীকদম উপজেলায় ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব শুরু হয়েছে। ২০১৬ শিক্ষাবর্ষ ও ইংরেজী নববর্ষের শুরুতেই অতিথিদের হাত থেকে নতুন পাঠ্যবই পেয়ে শিক্ষার্থীদের খোশ-মেজাজে দেখা গেছে।

উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ইলিয়াছ জানান, নতুন শিক্ষাবর্ষের প্রথম দিন ছিল শুক্রবার। শিক্ষাবর্ষের প্রথমদিনেই উপজেলার ২৯টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে পাঠ্যবই বিতরণ করা হয়। পর্যায়ক্রমে বাদ থাকা শিক্ষার্থীদের মাঝেও পাঠ্যবই বিতরণ করা হবে। এছাড়াও বেসরকারী প্রাথমিক বিদ্যালয়সমুহে বই বিতরণ করা হয়।

উপজেলা সদরসহ আশেপাশের কয়েকটি বিদ্যালয়ে পাঠ্যবই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আল-আমিন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর ইউপি চেয়ারম্যান ও প্রতিমন্ত্রীর প্রতিনিধি জামাল উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বাকী বিল্লাহ, থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ইলিয়াছ, ইউআরসি ইন্সট্রাক্টর মোহাম্মদ আলমগীর, সহকারী উপজেলা শিক্ষা অফিসার বাসুদেব কুমার সানা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা কল্লোল কুমার সেন, খামার বাড়ির উপজেলা সমন্বয়ক মোঃ আব্দুল মান্নান, উপজেলা মৎস্য কর্মকর্তা গোলাম মুর্তুজা ও সহকারী উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মনির আহমদ প্রমুখ।


সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন